বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ | আপডেট ২৯ মিনিট আগে

‌‌‌‌‘তিনি মানুষের মনের ও চোখের ভাষা বোঝেন’

জুন্নু রায়হান, ভোলা প্রতিনিধি

‌‌‌‌‘তিনি মানুষের মনের ও চোখের ভাষা বোঝেন’

ভোলার ঘটনা নিয়ে বিএনপিকে শেখ হাসিনা সুযোগ দেয়নি বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন, অপরাধ করলে অপকর্ম করলে আওয়ামী লীগ তার ঘরের লোককেও ছাড় দেয় না। শেখ হাসিনা সেটা প্রমাণ করেছে। এ ব্যাপারে বিএনপিকেও সুযোগ দেওয়া হয়নি। 

আজ বুধবার দুপুরে ভোলার চরফ্যাসনে চরফ্যাসন-বেতুয়া লঞ্চঘাট সড়ক উদ্বোধন শেষে আলীয়া মাদ্রাসা ঈদগাহ মাঠে সুধি সমাবেশে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ভোলার ঘটনা বিএনপি ঘোলা পানিতে ষড়যন্ত্র করেছে, কিন্তু পারেনি। যারাই ভোলার ঘটনায় জড়িত কেউ ছাড় পাবে না। আওয়ামী লীগের লোক হলেও ক্ষমা করা হবে না। তিনি লোক দেখানো শুদ্ধি অভিযান করছেন না। তিনি মানুষের মনের ভাষা চোখের ভাষা বোঝেন।

সভায় সেতুমন্ত্রী ভোলা-চরফ্যাসন বাবুর হাট লঞ্চঘাট পর্যন্ত ২৪ ফুট সড়ক প্রশস্তকরণ কাজের জন্য ১ হাজার কোটি টাকা বরাদ্দ ঘোষণা করেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ ইসলাম জ্যাকবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সুনিল কুমার সাহা, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, উপজেলা আওয়ামী লীগের নেতৃবন্দ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য