২০ মেয়েকে ধর্ষণ ও ভিডিও, পরে অর্থ আদায়

২০ মেয়েকে ধর্ষণ ও ভিডিও, পরে অর্থ আদায়

অনলাইন ডেস্ক

প্রেমের ফাঁদে ফেলে সুমন এ পর্যন্ত অন্তত ২০টি মেয়েকে ধর্ষণ করেছে বলে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। জানা গেছে, তিনি সেনাবাহিনীর অফিসার পরিচয় দিয়ে মেয়েদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলতেন। এরপর শারীরিক সম্পর্ক করে তা ভিডিও করতেন। পরে ওই ভিডিওর ভয় দেখিয়ে মেয়ের পরিবারের কাছ থেকে টাকা আদায় করতেন।

শেষ পর্যন্ত যশোরের বাঘারপাড়া থানায় দায়ের হওয়া একটি ধর্ষণ মামলায় পুলিশের কাছে ধরা পড়েছেন আশরাফুল মোল্লা। তার কাছ থেকে সেনাবাহিনীর পোশাক, কয়েকটি ভুয়া পরিচয়পত্র, ১৩টি মোবাইল সিম ও মোবাইল ফোনে থাকা ধর্ষণের ভিডিও উদ্ধার করা হয়েছে।

আশরাফুল মোল্লা নড়াইল জেলার বোড়ামারা গ্রামের আকবর মোল্লার ছেলে। তিনি যশোর শহরের শংকরপুর এলাকার একটি ভাড়া বাড়িতে থাকতেন।

গোপন সংবাদের ভিত্তিতে সেখান থেকে ডিবি পুলিশের একটি টিম তাকে আটক করে।

পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, বাঘারপাড়া থানার ধর্ষণ মামলার আসামি হিসেবে আশরাফুল মোল্লাকে আটক করা হয়েছে। তার বাসা থেকে সেনাবাহিনীর পোশাক, কয়েকটি ভুয়া পরিচয়পত্র, ১৩টি মোবাইল ফোনের সিম উদ্ধার করা হয়।

তার মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও পাওয়া গেছে। আশরাফুল স্বীকার করেছেন, সেনাবাহিনীর অফিসার পরিচয় দিয়ে তিনি মেয়েদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলতেন। পরে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে তা ভিডিওতে ধারণ করতেন।

সেই ভিডিও দেখিয়ে পরিবারের লোকদের কাছ থেকে টাকা আদায় করতেন। তার বিরুদ্ধে নড়াইল, রাজশাহী ও যশোরের বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে জানা গেছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)