মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ | আপডেট ১৯ মিনিট আগে

বিসিবি সবকিছুই জানতো: সাবেক সভাপতি

অনলাইন ডেস্ক

বিসিবি সবকিছুই জানতো: সাবেক সভাপতি

বিসিবির সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরী বলেছেন, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন একটি ক্লিপ ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সঙ্গে আলাপের এই বক্তব্য এখন ভাইরাল হয়ে গেছে।

বিসিবি প্রধান ম্যাচ ফিক্সিংয়ের খবর সামনে আসার বিষয়ে ইঙ্গিত দিয়েছিলেন সেদিন। মঙ্গলবার রাতে আইসিসির নিষেধাজ্ঞা পেয়ে বিসিবি কার্যালয়ে উপস্থিত হন সাকিব আল হাসান। সাকিবের সঙ্গে সংবাদ সম্মেলনে উপস্থিত হন পাপনও। এ সময় বোর্ড সভাপতি দাবি করেন, ‘বিসিবি আগে থেকে কিছুই জানত না।’ পাপনের কথায় অসঙ্গতি রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

বুধবার সাকিব ইস্যুতে নিজের টুইটারে একাধিক পোস্ট দিয়েছেন সাবের। বিসিবির বর্তমান সভাপতির বক্তব্য উল্লেখ করে তিনি বলেন, ‘আমার মনে হয় বিসিবি সবকিছুই জানতো এবং পাপন সাহেব যে বলেছেন, তার কোনও ধারণাই ছিল না, কথাটা সত্য নয়। দুঃখ লাগলেও এটা বলতেই হচ্ছে। ২২ অক্টোবরের যে ভিডিও ক্লিপটা, তাতে মনে হচ্ছিল পাপন সাহেব আইসিসির ঘোষণার জন্য অধৈর্য হয়ে অপেক্ষা করছিলেন।’
---------------------------------------------------------------
আরো পড়ুন: এবার বিসিবি'র সঙ্গে সাকিবের চুক্তি বাতিল!
---------------------------------------------------------------
সাকিবের প্রতি অবিচার করা হয়েছে উল্লেখ করে একটি টুইট করেছেন ভারতের সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়। কিংবদন্তি এই ব্যাটসম্যানের টুইটটি রিটুইট করেছেন বিসিবির সাবেক প্রধান সাবের। তার দাবি আইসিসির এমন সিদ্ধান্তে সাকিবের পক্ষ নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

তিনি বলেন, ‘কেউ যখন অপরাধ করে, সুবিচার প্রাপ্য। বিসিবি কমপক্ষে নিষেধাজ্ঞার মেয়াদ কমানোর চেষ্টা করতে পারতো। দুঃখ লাগছে যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এই জায়গায় সাকিবের পাশে দাঁড়ায়নি। এখন অযথা মায়াকান্না দেখাচ্ছে।’

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য