বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ | আপডেট ১১ মিনিট আগে

ছাত্রীর ওড়না টেনে দশম শ্রেণির ছাত্র কারাগারে

অনলাইন ডেস্ক

ছাত্রীর ওড়না টেনে দশম শ্রেণির ছাত্র কারাগারে

বিদ্যালয়ে যাওয়ার পথে ছাত্রীর হাত ও ওড়না ধরে টানাটানি করায় চট্টগ্রামের সাতকানিয়ায় দশম শ্রেণির এক ছাত্রকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়।

পুলিশ, ছাত্রীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মাস তিনেক ধরে প্রতিবেশী অষ্টম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে ওই ছাত্র উত্ত্যক্ত করত। কয়েক দিন আগে ওই ছাত্রী বিষয়টি তার মা-বাবাকে জানায়।

পরে ছাত্রীর বাবা বিষয়টি নিয়ে ওই ছাত্রের বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে মৌখিকভাবে অভিযোগ করেন। গতকাল বুধবার সকাল নয়টার দিকে ওই ছাত্রী বিদ্যালয়ে যাওয়ার পথে ওই ছাত্র তার গতিরোধ করে দাঁড়ায় এবং অশালীন কথাবার্তা বলে। এ সময় ওই ছাত্রী বিদ্যালয়ের দিকে চলে যেতে চাইলে ওই ছাত্র তার হাত ও ওড়না ধরে টানাটানি করে। এতে ওই ছাত্রী চিৎকার করলে ছেলেটি পালিয়ে যায়। বিষয়টি ওই ছাত্রী বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জানায়। 

গতকাল দুপুরেই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যরা ওই ছাত্রকে বিদ্যালয় ক্যাম্পাসে ডেকে এনে আটক করে পুলিশে খবর দেন। বিকেলে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

ওই ছাত্রীর বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনজুর কাদের বলেন, অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে উত্ত্যক্ত করার বিষয়টি ওই ছাত্র পরিচালনা কমিটির সদস্যদের সামনে স্বীকার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাতকানিয়া থানা-পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদ বলেন, অষ্টম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে বিদ্যালয়ের শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যরা ওই কিশোরকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। এ ঘটনায় গত বুধবার রাত ১২টার দিকে ওই ছাত্রীর বাবা থানায় মামলা করেছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য