দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে ঢাকা মহাসড়কের ফুলবাড়ী লক্ষীপুর এলাকায় রড বোঝাই ট্রাক্টর উল্টে চালকসহ তিন জন নিহত হয়েছে।  

বিরামপুর থেকে রড় নিয়ে ফুলবাড়ী আসার পথে লক্ষীপুরে বৃহস্পতিবার রাত ৮টার দিকে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই চালক ও তার সহযোগী মারা যায় এবং এক হেলপার গুরুত্বর আহত। পরে তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে সে তার মৃত্যু হয়।

নিহত ড্র্রাইভার আলামিন (১৮) বিরামপুর দূর্গাপুর গ্রামের মুকুল হোসেনে পুত্র। সহযোগি সাজ্জাদ হোসেন (২০) একই গ্রামের সাহেদ আলীর পুত্র ও অপর হেলপার আল-আমিন (২৫) একই গ্রামের তোতা মিয়ার পুত্র।

ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সোহেল ঘটনাটি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে তারা ঘটনাস্থলে উপস্থিত হলে সেখানে ট্রাক্টরটি রড বোঝাইসহ উল্টে থাকা দেখেন। তারা ট্রাক্টরে থাকা রডের নিচে চাপা পড়া দুইজনের মৃতদেহ উদ্ধার করে।

ফায়ার সার্ভিস পৌছানোর পূর্বেই স্থানীয়রা হেলপার আল-আমিনকে গুরুতর আহত অবস্থায় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

অপরদিকে বিরামপুর উপজেলার ঢাকা মোড় পৌর এলাকার টিএন্ডটি নামক স্থানে বাসের ধাক্কায় ইসরাত জাহান মীম নামের দশম শ্রেনীর এক স্কুল ছাত্রির মৃত্যু হয়। ঐ ছাত্রী ও শিক্ষক মোখলেছার রহমান মটরসাইকেল যোগে দূর্গাপুর উচ্চ বিদ্যালয় থেকে একটি অনুষ্ঠানের উদ্দেশ্যে যাচ্ছিল।  

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল