সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ | আপডেট ২৩ মিনিট আগে

চাঁপাইনবাবগঞ্জে ককটেল ও জিহাদী বইসহ ৫ শিবির নেতা গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে ককটেল ও জিহাদী বইসহ ৫ শিবির নেতা গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের পৌর এলাকার শিবতলা বেলতলা মহল্লার একটি মেসে গোপন বৈঠক করার সময় শিবিরের ৫ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সময় ৭টি ধারালো হাসুয়া, ৮ টি ককটেল ও বেশকিছু জিহাদী বই জব্দ করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড ছাত্রশিবির সভাপতি আজিজুল ইসলাম, মহারাজপুর ইউনিয়নের শিবিরের সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক, ভোলাহাট থানা ছাত্রশিবিরের সাধারণ সম্পাদক মোঃ শামীম এবং শিবির ক্যাডার ছত্রাজিতপুরের শফিউল আলম ও সিয়াম। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা যুদ্ধপরাধ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের সহকারি সেক্রেটারী জেনারেল নেতা আজাহারুল ইসলামের আপিলের রায়কে কেন্দ্র করে নাশকতার পরিকল্পনা করছিল বলে দাবি করেছে পুলিশের। 

সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম জানান, জামায়াত নেতা আজাহারুল ইসলামের রায়কে কেন্দ্র করে বেশ কিছু শিবির নেতাকর্মী নাশকতার পরিকল্পনা করছে এমন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার শিবতলার বেলতলা মহল্লার একটি মেসে অভিযান চালায় পুলিশ। 

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ২০ থেকে ২৫ জন শিবির নেতাকর্মী পালিয়ে গেলেও ৫ শিবির নেতাকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে সেখানে অভিযান চালিয়ে দেশিয় অস্ত্র জিহাদী বই ও ৮ টি ককটেল উদ্ধার করা হয়।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য