বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৮ মিনিট আগে

টাঙ্গাইলে প্রতারণা চক্রের দুই সদস্যের কারাদণ্ড

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে প্রতারণা চক্রের দুই সদস্যের কারাদণ্ড

টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ে যুগ্ম-সচিব পরিচয়ে প্রতারণার অভিযোগে প্রতারণা চক্রের মূল হোতা ও তার সহযোগীকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

বুধবার রাতে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার আশরাফ আলী খানকে এক বছর এবং তার সহযোগী মুমিন আকন্দকে এক মাসের কারাদণ্ড দেন। 

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার বলেন, আশরাফ আলী ও তার সহযোগি মুমিন টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে বিভিন্ন চাকরি প্রত্যাশীদের প্রতারণা করার উদ্দেশ্যে আসেন। 

পরে আশরাফ আলী নিজেকে যুগ্মসচিব পরিচয় দিয়ে জেলা প্রশাসক শহীদুল ইসলামের সাথে দেখা করতে চায়। গণশুনানী চলার সময় আশরাফ আলী নিজেকে যুগ্মসচিব পরিচয় দিলে জেলা প্রশাসক কার্যালয়ের গোপনীয় শাখার কর্মচারীদের সন্দেহ হয়। 

বসতে বললেও তিনি উত্তেজিত হন। একপর্যায়ে গোপনীয় শাখার কর্মচারীদেরকে হুমকি দেয়। পরে জেলা প্রশাসকের কক্ষে  গিয়ে একই আচরণ করেন। জেলা প্রশাসকের বিষয়টি সন্দেহ হলে তিনি পুলিশ ডাকেন। 

পরে আশরাফ আলী ও বাইরে অবস্থানরত তার সহযোগীকে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন চাকরি দেয়ার কথা বলে তারা বিভিন্ন ভাবে লোকদের কাছ থেকে টাকা নিতেন। 

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য