সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র: মওদুদ

সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র: মওদুদ

অনলাইন ডেস্ক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র। দুর্নীতিপরায়ণ এই সরকারের পতন হতে বাধ্য, অবশ্যই পতন হবে।

তিনি আরও বলেন, নিজেদের দুর্নীতির ভারেই তাদের পতন হবে। আমাদের নেত্রী মুক্তি পাবেন, দেশে গণতন্ত্র ফিরে আসবে।

জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে শুক্রবার জাতীয়তাবাদী নবীন দল আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

মওদুদ বলেন, ‘সরকার দুর্নীতির বিরুদ্ধে যতই অভিযান চালাক না কেন— এটা হচ্ছে আইওয়াশ। এটা সত্যিকার অর্থে তারা পারবে না। কারণ, তাদের প্রত্যেকটি অঙ্গ-প্রতঙ্গে, শাখা-প্রশাখায় দুর্নীতি প্রবেশ করেছে।

এখান থেকে ফিরে আসা তাদের সম্ভব না। নিজেদের কারণেই তাদের পতন হবে। আওয়ামী লীগের প্রত্যেকটি শাখা প্রশাখায় দুর্নীতি ঢুকে গেছে। এ থেকে আওয়ামী লীগ বের হতে পারবে না। ’

তিনি বলেন, এক বছর আট মাস হলো আমাদের নেত্রী কারাগারে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছয় হাজার মাইল দূরে। লক্ষাধিক মামলায় ২৬ লাখের ওপরে দলীয় নেতাকর্মীকে আসামি করা হয়েছে। তারপরও বিএনপি টিকে আছে।

তারা জোর করে ক্ষমতায় গিয়ে বিএনপিকে নিঃশেষ করতে চায়। কিন্তু নিঃশেষ করতে পেরেছে? পারেনি। কারণ, বিএনপি একটি দেশপ্রেমিক রাজনৈতিক দল।

আয়োজক সংগঠনের সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন— বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক, বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন প্রমুখ।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল