পুলিশ পরিচয়ে মারধর করে টাকা, বাইক ছিনতাই

পুলিশ পরিচয়ে মারধর করে টাকা, বাইক ছিনতাই

বেলাল রিজভী, মাদারীপুর প্রতিনিধি

পুলিশ পরিচয় দিয়ে মাদারীপুরের ডাসারে মুরাদ হোসেন নামের গ্রামীণ ফোনের এক আইটি কর্মকর্তাকে মারধর করে মোটরসাইকেলসহ প্রায় সাড়ে ৬ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে ছিনতাইকারীরা।

শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। তবে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

মুরাদ হোসেন উপজেলার বালীগ্রাম এলাকার ঘুইঙ্গাকুল গ্রামের সোহরাফ হোসেনের ছেলে।

ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলা শাখার দায়িত্বপ্রাপ্ত গ্রামীণ ফোনের আইটি কর্মকর্তা মুরাদ হোসেন তার ব্যক্তিগত মোটরসাইকেলযোগে ডাসারের কাজীবাকাই এলাকার পূর্বমাইজপাড়া থেকে তার বাড়িতে রওনা দেন। কিন্তু পথিমধ্যে দুই অজ্ঞাতপরিচয় ছিনতাইকারী পুলিশের পোশাক পরিধান করে একটি মোটরসাইকেলযোগে এসে উপজেলার ডাসার থানার ভুয়া এসআই পরিচয় দিয়ে মুরাদের মোটরসাইকেলটি প্রথমে গতিরোধ করে। এসময় মুরাদ হোসেনকে বেদম মারধর করে তার সঙ্গে থাকা একটি ল্যাপটপ, একটি মোবাইল, ব্যাগে থাকা ৪ লাখ টাকা ও তার ব্যবহৃত একটি মোটরসাইকেল নিয়ে যায়।

পরে খবর পেয়ে উপজেলার ডাসার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহত মুরাদ হোসেন বলেন, তারা প্রথমে এসআই পরিচয় দেয় আমার কাছে। নাম বলে আমি এসআই আজিজুল। এরপর মারধর করে আমার কাছ থেকে টাকা-পয়সা ও সকল মালামাল ছিনিয়ে নিয়ে যায়।

ডাসার থানার এসআই মেহেদী হাসান বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছি। কিছু আলামত সংগ্রহ করেছি। মূলত ছিনতাইকারীরা ভুয়া পুলিশ পরিচয় দিয়ে এ ঘটনা ঘটিয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)