এক বন্ধু পাহারা দেয়, দুই বন্ধু ধর্ষণ করে

এক বন্ধু পাহারা দেয়, দুই বন্ধু ধর্ষণ করে

অনলাইন ডেস্ক

এক বন্ধু পাহারা দেয় আর দুই বন্ধু ধর্ষণ করে তরুণিকে। রাজধানীর হাজারীবাগের এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটকরা হলেন- রনি (২১) নাজির (২০) ও সাগর (২১)।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম আলী মিয়া জানান, ১৮ বছরের এক তরুণীর সঙ্গে রনি নামে এক ছেলের পরিচয় সূত্রে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ওই তরুণী হাজারীবাগ এলাকার একটি কারখানায় চাকরি করেন।

তিনি আরও জানান, শুক্রবার (১ নভেম্বর) রাত নয়টার দিকে রনি মেয়েটিকে হাজারীবাগ বালুরমাঠ কামাল সদর রোড এলাকার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে ধর্ষণ করে। এর পরপরই রনির সঙ্গে থাকা তার বন্ধু নাজির তাকে ধর্ষণ করেন।

দুবন্ধু ধর্ষণের পর পাহারায় থাকা আরেক বন্ধু সাগর ধর্ষণ করতে গেলে মেয়েটির সঙ্গে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে সাগর মেয়েটিকে ধাক্কা দিয়ে ফ্লোরে ফেলে দেয়।

এর পরপরই তিনজন ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। ওই তরুণী কান্না শুনে আশ-পাশের লোকজন ঘটনাস্থলে ছুটে যায় এবং থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে। তরুণীর অভিযোগের পরিপ্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করা হয়।

আটক রনি ও নজির ধর্ষণের কথা স্বীকার করেছে উল্লেখ করে ওসি আকরাম আলী জানান, সাগর বলেছেন তিনি পাহারায় ছিলেন আরও রনি-নজির ধর্ষণ করে। ভিকটিম নিজেই বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেছেন।

ওই তরুণীর শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর