সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৩ মিনিট আগে

চার ধর্ষককে তাড়িয়ে নারীকে ধর্ষণ: ছাত্রলীগ নেতা রিমান্ডে

অনলাইন ডেস্ক

চার ধর্ষককে তাড়িয়ে নারীকে ধর্ষণ: ছাত্রলীগ নেতা রিমান্ডে

চার ধর্ষককে তাড়িয়ে নারীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ছাত্রলীগ নেতা নজরুল ইসলামের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৩ নভেম্বর) দুপুরে মনপুরা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেড আদালতের বিচারক মো. নুরু মিয়া এ রিমান্ড মঞ্জুর করেন।

এ তথ্য নিশ্চিত করেন মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন জানান, গৃহবধূ ধর্ষণ মামলার আসামি নজরুলকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়। আদালত তা মঞ্জুর করেন।

ওই মামলায় পলাতক আরও পাঁচজনকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান ওসি।

উল্লেখ্য, গত ২৬ অক্টোবর ওই গৃহবধূ মনপুরা যাওয়ার জন্য চরফ্যাসনের বেতুয়া লঞ্চ ঘাটে আসেন। এ সময় তার সঙ্গে আড়াই বছরের সন্তান ছিল। তিনি ঘাটে এসে দেখেন মনপুরাগামী লঞ্চটি ছেড়ে গেছে। নিরুপায় হয়ে তিনি ওই রুটে নিয়মিত যাত্রী পাড়াপাড়কারী একটি স্প্রিটবোটে চড়েন। এ সময় বোটে আরও ২ যাত্রী ছিলেন। পথিমধ্যে জনতার খালপাড় এলাকা থেকে আরও দুই যাত্রী ওঠে।

পরে বোটটি মনপুরার উদ্দেশ্যে কিছুক্ষণ চলার পর এক পর্যায়ে ওই পুরুষ চারযাত্রী মিলে স্প্রিটবোটটি চরপিয়ালে থামাতে বাধ্য করে এবং নারীকে চরে নামিয়ে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি স্প্রিটবোটের মালিক সাকুচিয়া ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভাপতি নজরুলকে জানালে সে অপর একটি স্প্রিটবোটে চড়ে চরপিয়াল আসে।

নজরুল এসে ওই চার লম্পটকে মারধর করে এবং তাদের কাছে থাকা ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর নজরুল নিজে ওই গৃহবধূকে আবার চরের ভেতরে নিয়ে যায় এবং এক ঘণ্টা পর ফিরে আসে।

এ ঘটনাটি চরের ‘বাতাইন্নারা’ ( মহিষের রাখালরা ) দেখে এবং স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানায়। পরে তিনি সন্ধ্যা সাড়ে সাতটায় চরপিয়াল থেকে ওই গৃহবধূকে স্পীডবোটযোগে উদ্ধার করে মনপুরায় নিয়ে আসার ব্যবস্থা করেন।

ভিকটিম আরও জানান, নজরুল ধর্ষণের ঘটনা ভিডিও করে এবং বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেয়। কাউকে কিছু বললে ওই ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ারও হুমকি দেন।

সেদিন দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের চেয়ারম্যান অলি উল্লাহ কাজল জানান, চরপিয়ালের গণধর্ষণের ঘটনাটি মোবাইলফোনে চরের মহিষের রাখালরা (বাতাইন্নারা) তাকে জানায়। পরে মনপুরা থানার ওসিকে জানানো হয়। সন্ধ্যা সাড়ে সাতটার সময় চর থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে আনা হয়।

আরও পড়ুন: চার ধর্ষককে তাড়িয়ে নারীকে ধর্ষণ করল ছাত্রলীগ নেতা

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য