মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৩ ঘণ্টা ৫৩ মিনিট আগে

রোহিতকে আউট করে উজ্জীবিত টাইগাররা

অনলাইন ডেস্ক

রোহিতকে আউট করে উজ্জীবিত টাইগাররা

টস জিতে ফিল্ডিং নিয়ে ভারতীয় শিবিরে আঘাত হেনেছে টাইগাররা। শুরুতেই ভারতের ওপেনার রোহিত শর্মাকে ফিরিয়ে দিয়েছেন টাইগার পেসার শফিউল ইসলাম। ইনিংসের প্রথম ওভারের শেষ বলে ব্যক্তিগত ৯ রানে এলবির ফাঁদে পড়েন রোহিত।

দলীয় ১০ রানের মাথায় প্রথম উইকেট হারায় স্বাগতিকরা। এ রিপোর্ট লেখা অবধি, উইকেটে আছেন শিখর ধাওয়ান এবং লোকেশ রাহুল। ৪ ওভারে এক উইকেট হারিয়ে ভারত তুলেছে ২২ রান।

ভারতে এই প্রথম পূর্ণাঙ্গ সফরে গেছে বাংলাদেশ। বাংলাদেশের জার্সিতে অভিষেক হয় বাঁহাতি ব্যাটসম্যান মোহাম্মদ নাঈম শেখের। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে রোববার (৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি। আর এই ম্যাচটি বিশেষভাবেই গুরুত্ব পাচ্ছে নতুন মাইলফলক ছোঁয়ার কারণে। ২০০৫ সালে ক্রিকেটের ক্ষুদ্র এই সংস্করণ চালুর পর বাংলাদেশ-ভারতের ম্যাচটি স্থান করে নিয়েছে টি-টোয়েন্টির ১০০০তম ম্যাচ হিসেবে।

বাংলাদেশের একাদশ:
লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, মোস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন, আমিনুল ইসলাম এবং শফিউল ইসলাম।

ভারতের একাদশ:
রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়ার্স আইয়ার, রিশব পন্ত, শিভাম দুবে, ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, যুভেন্দ্র চাহাল, দীপক চাহার এবং খলিল আহমেদ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য