সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ | আপডেট ১৭ মিনিট আগে

পুলিশকে ছাদ থেকে ফেলে পালাল যুবক

অনলাইন ডেস্ক

পুলিশকে ছাদ থেকে ফেলে পালাল যুবক

রাজশাহীর বাগমারায় জেএসসি ও সমমানের পরীক্ষা চলাকালে এক নকল সরবরাহকারীকে আটক করে পুলিশ। পরে কর্তব্যরত ওই পুলিশ কনস্টেবলকে ছাদ থেকে ফেলে দিয়ে পালিয়েছে ওই যুবক।

এতে ছাদ থেকে মাটিতে পড়ে গুরুতর আহত হয়েছেন কনস্টেবল রাকিবুল। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার তাহেরপুর হাইস্কুল কেন্দ্রের দুই তলা বিশিষ্ট ভবনের ছাদে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাকিবুল হাসান তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র থেকে তাহেরপুর হাইস্কুল কেন্দ্রে জেএসসি সমমানের পরীক্ষায় কর্তব্যরত ছিলেন। পরীক্ষা চলাকালে স্কুলের ছাদের ওপর থেকে পুলিশ সদস্য আচমকা মাটিতে পড়ে গেলে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, অজ্ঞাত পরিচয়ের ওই যুবক তাহেরপুর হাইস্কুল মার্কেটের সিড়ি দিয়ে পরীক্ষা কেন্দ্রের ছাদে ওঠে। সেখান থেকে জানালা দিয়ে পরীক্ষার্থীর কাছে নকল সরবরাহ করছিলেন।

‌‌এসময় কনস্টেবল রাকিবুল হাসান নকল সরবরাহ করা দেখতে পেয়ে একাই ভবনের ছাদে উঠে তাকে আটক করে। সেখান থেকে নেমে আসার সময় অজ্ঞাতনামা যুবক রাকিবুল হাসানকে ধাক্কা মেরে ছাদের ওপর থেকে ফেলে দিয়ে পালিয়ে যায় বলে জানান ওসি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য