ছোটপর্দায় আসছে মিশু-তানহার 'প্রি-হানিমুন'

ছোটপর্দায় আসছে মিশু-তানহার 'প্রি-হানিমুন'

অনলাইন ডেস্ক

তরুণ নির্মাতা অতনু আদিত্য রচিত ছোটপর্দায় আসছে 'প্রি-হানিমুন'। অভিনয়ে রয়েছে প্রিয়মুখ মিশু সাব্বিরের সঙ্গে মিষ্টি মেয়ে তানিন তানহা। তবে তাদের এ মধুর সময় নির্বিঘ্ন হবে না বলে ধারণা করছেন শুভাকাঙ্ক্ষীরা। কেননা, প্রি-হানিমুনে 'কাবাব মে হাড্ডি' হয়ে থাকবেন ওয়ালিউল হক রুমি।

 

বুধবার (৬ নভেম্বর) রাত ১০টায় নাটকটি প্রচারিত হবে একুশে টেলিভিশনের পর্দায়। আর রাত ১১টা থেকে 90 Minutes Film-এর ইউটিউব চ্যানেলে উপভোগ করা যাবে 'প্রি-হানিমুন'।

এসব কথা জানিয়েছেন তরুণ নির্মাতা অতনু আদিত্য। তিনি বলেন, মধুচন্দ্রিমা বা হানিমুনের মাধুর্য তো সকলেরই জানা।

কিন্তু প্রি-হানিমুনের রসায়ন কেমন? সে গল্প বলতেই নির্মাণ করেছি খণ্ডনাটক 'প্রি-হানিমুন'।

'প্রি-হানিমুন' রচনা করেছেন পরিচালক অতনু আদিত্য নিজেই। তিনি জানান, এটি একটি হাস্যরসাত্মক গল্প। কিন্তু এ গল্প আপনাকে হাসতে হাসতে জীবনের ভিন্ন বাঁকের ছবি নিয়ে ভাবাবে।

'৯০ মিনিটস ফিল্ম'-এর ব্যানারে নির্মিত নাটকটি প্রযোজনা করেছেন সঞ্জীব বাবু। নাটকটি ইউটিউব দর্শকদের কাছে পৌঁছে দিতে পার্টনার হিসেবে আছে 'গৃহবধূ'।

অভিনেতা মিশু সাব্বির জানান, অতনু আদিত্য নাটকটি নির্মাণ করেছেন বুদ্ধিদীপ্ত ও সরলভাবে। তানিন তানহা এবং ওয়ালিউল হক রুমি চরিত্রানুগ অভিনয় করেছেন। নাটকটি দর্শকদের মুগ্ধ করবে।

তানিন তানহা জানান, নির্মাতা অতনু আদিত্য বয়সে তরুণ, মেজাজে রসিক। তাঁর নির্মিত 'প্রি-হানিমুন' একটি রসালো গল্প। অতনু আদিত্যের সহজ নির্দেশনায় কাজটাকে উপভোগ করেছি।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

সম্পর্কিত খবর