রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৯ মিনিট আগে

দ্বিতীয় ম্যাচের আগে রোহিত শর্মার হুংকার!

অনলাইন ডেস্ক

দ্বিতীয় ম্যাচের আগে রোহিত শর্মার হুংকার!

সাকিব-তামিমহীন টাইগারদের কাছে প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচের আগে হুংকার ছাড়লেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। বলেছেন, রাজকোটে নতুন ভারতকে দেখবে বাংলাদেশ।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। এটি তাদের জন্য ডু অর ডাই ম্যাচ। এ মুহূর্তে দেয়ালে পিঠ ঠেকে গেছে তাদের। তবে এ ম্যাচেই ঘুরে দাঁড়াতে চায় টিম ইন্ডিয়া। সর্বোপরি জিততে মরিয়া তারা। আর হারলেই হাতছাড়া হয়ে যাবে সিরিজ।

রোহিত বললেন, দিল্লির ভুল রাজকোটে করতে চান না তারা। রীতিমতো রানের ফোয়ারা ছোটাতে চান মেন ইন ব্লুরা।

দিল্লির উইকেট ছিল স্পিন সহায়ক। পেসাররাও ভালো সুবিধা পেয়েছে। তবে রাজকোটের পিচ হবে ব্যাটিং সহায়ক। এটিই সাহস জোগাচ্ছে রোহিতকে। এ জন্য রীতিমতো ‘লোলুপ দৃষ্টিতে’ চেয়ে আছেন তারা। সুযোগটা দু'হাতে লুফে নিতে চান স্বাগতিকরা।

ম্যাচ-পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি জানান, ব্যাটিংবান্ধব উইকেট পেলে দ্বিতীয় ম্যাচে বদলে যাবে টিম ইন্ডিয়া!

হিটম্যান বলেন, প্রাথমিকভাবে পিচ দেখে ভালোই মনে হচ্ছে। ব্যাটিংয়ের জন্য রাজকোট সবসময়ই ভালো মাঠ। বোলারদেরও কিছু সুবিধা দেয়। আশা করছি, দিল্লির চেয়ে এখানে ভালো করব আমরা। আমাদের ব্যাটসম্যানরা শট খেলতে পছন্দ করে। দিল্লির পিচ এ ফরম্যাটের জন্য আদর্শ ছিল না। সেখানে বড় শট খেলা কঠিন ছিল। পিচ ব্যাটিংস্বর্গ হলে ভিন্ন এক ভারতকেই দেখবে বাংলাদেশ।

এ জন্য চোখ রাখতে হবে বৃহস্পতিবার সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে। এদিন সন্ধ্যা সাড়ে ৭টায় সেখানে বাংলাদেশের বিপক্ষে নামবে ভারত। তারা কামব্যাক করে না বাংলাদেশ সিরিজ জিতে ইতিহাস গড়ে তাই দেখার।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য