বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ | আপডেট ১০ মিনিট আগে

টাকা চেয়ে না পেয়ে বাবাকে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

টাকা চেয়ে না পেয়ে বাবাকে পিটিয়ে হত্যা

ঝালকাঠির রাজাপুর উপজেলায় হাতখরচের টাকা না দেওয়ায় এক তরুণ তার দিনমজুর বাবাকে লোহার রড পিটিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। ওই তরুণের নাম হৃদয় খান (২০)।

শুক্রবার (৮ নভেম্বর) রাতে উপজেলার ছোট কৈবর্তখালি গ্রামের ফকিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

দেলোয়ারা উপজেলার ছোট কৈবর্তখালি গ্রামের ফকিরহাট এলাকায় বাসিন্দা ও পেশায় একজন দিনমজুর।

শনিবার (৯ নভেম্বর) শেবাচিম হাসপাতালে ওই ব্যক্তির ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন জানান, হাতখরচের টাকা না দেওয়ায় শুক্রবার রাতে দেলোয়ারা হোসেন খানের সঙ্গে তার বেকার ছেলে হৃদয়ের বাকবিতণ্ডা হয়। একপর্যায় ক্ষিপ্ত হয়ে দিনমজুর বাবার মাথায় লোহার রড দিয়ে আঘাত করেন হৃদয়। এতে দেলোয়ারা জ্ঞান হারিয়ে ফেলেন ও মাথা দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়।

পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে পাঠানো হয়। পরে রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে ও অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তারে অভিযান চলছে।

নিহত দেলোয়ার হোসেন খানের মা কোহিনুর বেগম জানান, তিনি তার ছেলে হত্যার বিচার চান। বখাটে হৃদয় ইতোপূর্বে তিনটি বিয়ে করেছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য