শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০৭ ঘণ্টা ২৩ মিনিট আগে

ব্রেইন স্ট্রোকে আক্রান্ত নারীকে ধর্ষণ!

অনলাইন ডেস্ক

ব্রেইন স্ট্রোকে আক্রান্ত নারীকে ধর্ষণ!

ব্রেইন স্ট্রোকে আক্রান্ত এক নারীকে অর্থসাহায্যের মিথ্যা আশ্বাস দিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক বলে জানিয়েছে পুলিশ। নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার এমন ঘটনা ঘটেছে।

সোমবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ ধর্ষণের ঘটনা ঘটে।

অভিযুক্ত হান্নানুর রহমান রতনকে (৫৭) গ্রেপ্তারে অভিযান চলছে উল্লেখ করে সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক জানান, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

ভিকটিমের বরাত দিয়ে পুলিশ জানায়, ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে গত চার-পাঁচ মাস ধরেই অসুস্থ এলাকার এক দিন মজুরের স্ত্রী। দুঃস্থ হওয়ায় এলাকাবাসীর কাছ থেকে অর্থসাহায্য নিয়েই চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন দুই সন্তানের জননী ওই নারী। গত ৫-৬ দিন আগে ওই নারীর সঙ্গে দেখা হলে তাকে অর্থসাহায্য দেওয়ার আশ্বাস দেন হান্নানুর রহমান রতন। 

সেই সূত্রেই সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ব্যক্তিগত অফিসের একটি কক্ষে ওই নারীকে নিয়ে ধর্ষণ করেন রতন মিয়া। পরে হুমকি দিয়ে তাকে তাড়িয়ে দেন। পরে ওই নারী ঘটনাটি এলাকার চেয়্যারম্যান মোশাররফ ওমরকে জানালে তিনি থানা-পুলিশকে অবহিত করেন।

পরে অভিযোগের ভিত্তিতে এসআই সৈয়দ আজিজুল হক ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্তে ধর্ষণের আলামত পান। পরে ভিকটমকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য