রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০২ ঘণ্টা ০৫ মিনিট আগে

নববিবাহিত যুবক হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

নাটোর প্রতিনিধি

নববিবাহিত যুবক হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

নাটোরের সিংড়ায় মিজানুর রহমান (২১) নামে নববিবাহিত এক যুবক হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। মঙ্গলবার বিকেলে পৌর এলাকার সোহাগবাড়ী থেকে এলাকাবাসীর একটি বিক্ষোভ মিছিল এসে সিংড়া বাসস্ট্যান্ড ও পৌর ভবন প্রদক্ষিণ করে। এসময় এলাকাবাসীরা হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করে বিভিন্ন শ্লোগান দেয়।

জানা গেছে, বৌভাতের দিন গত রবিবার ভোরে বাড়ির পাশে একটি গাছ থেকে মিজানুর রহমানের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। সিংড়া পৌর এলাকার সোহাগবাড়ী গ্রামের মোজাহারের পুত্র সে। 

গত শুক্রবার পৌর এলাকার মহেশচন্দ্রপুর গ্রামের আব্দুল মজিদের কন্যা মিনুর সাথে পারিবারিকভাবে বিয়ে হয় মিজানের। শনিবার রাতে বাসায় ফিরে ঘুমিয়ে পরে মিজান। রবিবার ভোরে নিহতের বাড়ির পাশে একটি গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ ।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মিজানের নববিবাহিত স্ত্রী মিনুকে আটক করেছে পুলিশ। পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত শুক্রবার পারিবারিকভাবে সিংড়া পৌর এলাকার সোহাগবাড়ি মহল্লার মোজাহার আলীর ছেলে মিজানের সাথে বিয়ে হয় পাশের মহেষচন্দ্রপুর মহল্লার আব্দুল মজিদের মেয়ে মিনু খাতুনের। শনিবার রাতে অজ্ঞাত নম্বর থেকে মিজানকে কল করে ডেকে নেয় এক ব্যক্তি। পরে রবিবার ভোরে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়।

মন্তব্য