বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০১ ঘণ্টা ১৬ মিনিট আগে

অক্ষয় কুমার ও রোহিত শেঠীর হাতাহাতি

অনলাইন ডেস্ক

অক্ষয় কুমার ও রোহিত শেঠীর হাতাহাতি

পরিচালক ও অভিনেতা হাতাহাতিতে জড়িয়ে পড়লেন । সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। সে ভিডিওতে দেখা গেছে, বলিউড অভিনেতা অক্ষয় কুমার তুমুল হাতাহাতি করছেন পরিচালক রোহিত শেঠীর সঙ্গে। মারামারি থামাতে নাক গলাতে হয়েছে পুলিশকে।

অক্ষয় কুমার অভিনীত সূর্যবংশী সামনের বছর রিলিজ করবে। রোহিত শেঠী এই ছবির পরিচালক । হঠাৎ করেই অভিনেতা–পরিচালকের হাতাহাতির এই ভিডিও প্রকাশ্যে আসতে হইচই শুরু হয়ে যায়। 

অক্ষয় কুমার নিজে ভিডিওটি শেয়ার করার পর লিখেছেন, ‘‌ব্রেকিং নিউজ! এমন একটা ঝগড়া যা আপনার দিনটা ভাল করে দেবে।’‌ তারপরেই বোঝা গেল আসল বিষয়টা। ভিডিওতে দু’‌জনেই মজা করে মারামারি করছিলেন। ভিডিওর প্রথমে ছবির অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে দেখা গিয়েছিল হাতে মোবাইল নিয়ে খুনসুটি করছেন। কিন্তু পুলিশ এসে উপস্থিত হয় অক্ষয় ও রোহিত মারামারি শুরু করতেই। ভিডিওটি দেখে মনে হয়েছে, সূর্যবংশীর শুটিংয়ের সেটে এই কাণ্ডটি ঘটেছে।কিন্তু পুরো বিষয়টিই ঘটেছে মজার ছলে। 

সূর্যবংশী অ্যাকশনধর্মী ছবি। যার মূল চরিত্রে অভিনয় করছেন অক্ষয়–ক্যাটরিনা। ছবিটি আগামী বছরের ২৭ মার্চ মুক্তি পাবে । রণবীর সিং ও অজয় দেবগণকে এই ছবিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে। 

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

মন্তব্য