রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০২ ঘণ্টা ০৫ মিনিট আগে

বন্ধুর বিয়েতে এক প্যাকেট পেঁয়াজ উপহার!

অনলাইন ডেস্ক

বন্ধুর বিয়েতে এক প্যাকেট পেঁয়াজ উপহার!

কুমিল্লা সদরে বন্ধুর বৌভাত অনুষ্ঠানে পাঁচ কেজির এক প্যাকেট পেঁয়াজ উপহার হিসেবে দিয়েছেন বরপক্ষের তিন বন্ধু। উপহারের মোড়কে মোড়ানো পেঁয়াজের সেই ছবি আর ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

শুক্রবার (১৫ নভেম্বর) দুপুরে কুমিল্লার আর্দশ সদর উপজেলার কালখাড়পাড় এলাকায় হাজি আবদুর রহিমের বাড়িতে ব্যতিক্রমী ঘটনাটি ঘটে। 

গত শনিবার (০৯ নভেম্বর) বিদ্যুৎ বিভাগের কর্মচারী হাজি আবদুর রহিমের ছেলে ইমদাদুল হক রিপনের বিয়ে হয়। শুক্রবার নিজেদের বাড়িতে হয় বৌ-ভাত অনুষ্ঠান। 

সেই বৌ-ভাত অনুষ্ঠানে বর রিপনের তিন বন্ধু পাঁচ কেজি পেঁয়াজ একটি প্যাকেটে মুড়িয়ে উপহারের দাওয়াতে অংশ নিতে আসেন। পেঁয়াজের বাক্স উপহার হিসেবে বর-বৌয়ের হাতে তুলে দেন তারা। ভেতরে পেঁয়াজ থাকলেও তা বাইরে থেকে দেখার জন্য প্যাকেটের মাঝখানে বৃত্তাকারে বিশেষ ব্যবস্থা রাখেন তিন বন্ধু। বৌ-ভাতে বন্ধুকে দেওয়া ‘ব্যতিক্রমী উপহারটি’ আমন্ত্রিত অতিথিদের তাৎক্ষণিক দৃষ্টি আকর্ষণ করে। যা পরে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।

এ বিষয়ে বর ইমদাদুল হক রিপন জানান, ‘বিয়েতে আমার বন্ধুদের দেওয়া ব্যতিক্রমী এ উপহার স্মরণীয় হয়ে থাকবে। বিয়েতে আমি যত উপহার পেয়েছি তার মধ্যে সবচেয়ে মূল্যবান মনে করব এই পেঁয়াজের উপহারকে। কারণ পুরো বাংলাদেশ এখন পেঁয়াজের লাগামহীন দামে অস্থির। বন্ধুদের দেওয়া এ উপহার একটি নীরব প্রতিবাদও হতে পারে। ব্যতিক্রমী এই উপহারের জন্য বন্ধুদের ধন্যবাদ জানাই’।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য