মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০৫ মিনিট আগে

বসুন্ধরা গ্রুপ দেশ ও মানুষের জন্য কাজ করছে : সাফওয়ান সোবহান

অনলাইন ডেস্ক

বসুন্ধরা গ্রুপ দেশ ও মানুষের জন্য কাজ করছে : সাফওয়ান সোবহান

দেশের শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান বলেছেন, বাংলাদেশে স্বল্প সময়ের মধ্যে বসুন্ধরা হাইজিন পণ্য ভোক্তার আস্থা অর্জন করে আজ বাংলার ঘরে ঘরে সেরা পণ্যের স্থান দখল করেছে। 'বসুন্ধরা পণ্য গুণে মানে অনন্য' বিধায় এটা সম্ভব হয়েছে। যে কারণে বসুন্ধরা গ্রুপ বর্তমানে শুধু একটি ব্যবসাপ্রতিষ্ঠান নয়, এ গ্রুপ দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

আজ শনিবার দুপুরে সৈকত শহর কক্সবাজারের কলাতলীর একটি হোটেলে বসুন্ধরা পেপার মিলস এর হাইজিন পণ্যের বিক্রয়কর্মীদের দুই দিনব্যাপী সাকসেস মিট ২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান এ সময় আরো বলেন, বসুন্ধরার হাইজিন পণ্যের আজকের যে ভালো অবস্থান আমরা আগামীতে তার চেয়েও ভালো অবস্থানে যেতে চাই। এই লক্ষ্যমাত্রা নিয়ে আমাদের সবাইকে কাজ করতে হবে। আমরা চাই বাংলাদেশের প্রতিটি ঘরের প্রতিটি মানুষের জীবনের অংশ হতে।

দুই দিনব্যাপী এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান। বিশেষ অতিথি ইয়াশা সোবহান বলেন, দেশব্যাপী নিয়োজিত হাইজিন টিমের সকলের শ্রম, নিষ্ঠা ও একাগ্রতার কারণে বসুন্ধরার পণ্য দিন দিন মানুষের আস্থা অর্জন করে চলেছে। ভবিষ্যতে সবাইকে এ ধারাবাহিকতা রক্ষা করার ওপরও তিনি গুরুত্বারোপ করেন।

এ সময় তিনি ২০২০ সালের লক্ষ্যমাত্রা পূরণে সকলকে আরও বেশি পরিশ্রম এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে প্রতিষ্ঠানটির হেড অব এইচআর দেলোয়ার হোসেন, হেড অব অ্যাকাউন্টস কামরুল হাসান, হেড অব সেলস গোলাম সরোয়ার এবং হেড অব মার্কেটিং তৌফিক হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও অনুষ্ঠানে সারা দেশের বিভিন্ন স্তরের দুই শতাধিক বিক্রয়কর্মী অংশ নেন। তাদের মধ্য থেকে ২৩ জনকে আঞ্চলিক পর্যায়ে সেরা পারফর্মার ২০১৯ পুরস্কারে ভূষিত করা হয়।  এসব বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান ও গ্রুপটির পরিচালক ইয়াশা সোবহান। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য