স্বামীর পরকীয়ার খবরে স্ত্রীর বিষপান

স্বামীর পরকীয়ার খবরে স্ত্রীর বিষপান

অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্বামীর পরকীয়ার খবরে স্ত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ওই গৃহবধূর নাম সুমনা আক্তার (২৮)।

মৃত সুমনা নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার আবুল কাসেম পাটোয়ারির ছেলে মো. পারভেজ আলমের স্ত্রী ও আখাউড়া উপজেলার মোগড়া গ্রামের আব্দুল হালিমের মেয়ে। ওই দম্পতির দুই ছেলে সন্তান রয়েছে।

শনিবার সন্ধ্যায় বাবার বাড়ি উপজেলার মোগড়ায় তিনি এক ধরনের কিটনাশক পান করলে চিকিৎসাধীন অবস্থায় রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে মারা যান।

রোববার দুপুরে সদর হাসপাতালের মর্গে তার মরদেহের ময়নাতদন্ত হয়।

পরিবারিক সূত্র জানায়, পারভেজ ঢাকায় টাইলস মিস্ত্রির কাজ করেন। প্রায় ১১ বছর আগে তিনি সুমনাকে বিয়ে করেন।

সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হয়। স্বামীর সঙ্গে থেকে দুইদিন আগে তিনি ঢাকা থেকে আসেন। শনিবার সন্ধ্যায় তিনি চালের মধ্যে দেওয়ার জন্য রাখা ট্যাবলেট (বিষ) খেয়ে অসুস্থ হয়ে পড়েন।

তাকে প্রথমে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ব্রাহ্মণবাড়িয়ায় নেওয়া হয়।

স্বামী অন্যত্র বিয়ে করেছে কিংবা স্বামীর পরকীয়া আছে- এমন বিষয় জানতে পেরে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে পরিবারের অভিযোগ।

অভিযুক্ত পারভেজ জানান, স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জের ধরে তিনি একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু এখন আর সম্পর্ক নেই। বিষয়টি তিনি স্ত্রীকে জানিয়েছেন। কিন্তু এরপরও কেন আত্মহত্যা করল তা বুঝতে পারছেন না।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রসুল আহমেদ নিজামী জানান, খবর পেয়েছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)