নতুন সাজে ট্রোলড রানু

নতুন সাজে ট্রোলড রানু

অনলাইন ডেস্ক

রেলস্টেশন এখন ইতিহাস। বর্তমানে কাজের প্রয়োজনে বেশির ভাগ সময়ই মুম্বাই থাকেন রানু মণ্ডল। হাইলাইটে থাকতে তাকে থাকতে হয় সবসময় টিপটপ। সোজা কথায় গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে আছেন আর চেহারায় ঘষামাজা করবেন না! সে কি কথা! দরকার মেকওভারেরও।

রানু মণ্ডলের ক্ষেত্রেও ঠিক একই কথা খাটে।

রানুর নতুন মেকওভার দেখলে তো তাকে চেনাই দায়! এই কি সেই রানাঘাটের রানু মণ্ডল? প্রশ্ন উঠতেই পারে যে কারো মনেও। কথায় আছে, ‘প্রথমে দর্শনধারী, পরে গুণবিচারি। ’ এই প্রবাদের বাইরে নন কেউই।

স্টেশনে নিজের মতোই গান গাইতেন তিনি। কিন্তু কেউ একসময় ধুলোমাখা এই আধবুড়ি নারীকে পাত্তাই দিতেন না! তবে রানুর সময় বদলেছে এখন। তিনি এখন বলিউডের প্লে-ব্যাক গায়িকা রানু মণ্ডল। রানাঘাটের রানুকে এখন আর আগের রূপে মানায় না। অতঃপর আবার মেকওভার হল রানুর। কানপুরে সিদ্ধা নামের এক বিউটি পার্লারের এক শাখার উদ্বোধন হয়েছে। সেখানেই রানুর মেকওভার করা হয়েছিল কোনও এক অনুষ্ঠানের জন্য। মেকওভারের পর পুরদস্তুর বদলে যায় তার চেহারা। নবরূপী রানুর সেসব ছবি আপাতত নেটে ভাইরাল।

ছবিতে দেখা যাচ্ছে, রানুর পরনে জমকালো এক লেহেঙ্গা সঙ্গে মানানসই ভারী গয়না। আটসাট করে বাঁধা ডিজাইনার খোপা। তাতে আবার গোঁজা আছে গোলাপফুলও। তবে রানুর এই নতুন সাজ কিন্তু নেট রাজ্যে নজর কেড়েছে অন্যভাবে। প্রশংসা কুড়নোর জায়গায় তাকে নিয়ে প্রচুর ট্রোল করা হচ্ছে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ