মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ২৭ মিনিট আগে

চবিতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ২

অনলাইন ডেস্ক

চবিতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে এক কর্মীসহ আহত হয়েছেন আরও দুজন। রোববার সন্ধ্যা ৬টায় ক্যাম্পাসের শহীদ আবদুর রব হলের মাঠে এ ঘটনা ঘটে কথা-কাটাকাটি ও গায়ে ধাক্কা লাগার জের ধরে। ছাত্রলীগের দুটি পক্ষ  হলো- চুজ ফ্রেন্ড উইথ কেয়ার (সিএফসি) ও সিক্সটি নাইন।

সূত্রের মাধ্যমে জানা গেছে, ক্যাম্পাসের শহীদ আবদুর রব হলের মাঠে বিকালে ‘স্কিটো কার্নিভ্যাল’ নামে একটি সংগীত অনুষ্ঠান শুরু হয়। এই কনসার্টে উপস্থিত ছিলেন সিএফসি ও সিক্সটি নাইন পক্ষের নেতাকর্মীরা। সন্ধ্যায় মঞ্চের সামনে দাঁড়ানো নিয়ে কথা কাটাকাটি হয় দুই পক্ষের মধ্যে। একপর্যায়ে হয় হাতাহাতিও। এতে বন্ধ হয়ে যায় অনুষ্ঠান। পরে শহীদ আবদুর রব হল থেকে লাঠি সোঁটা নিয়ে সিক্সটি নাইনকে ধাওয়া দেন সিএফসির নেতাকর্মীরা।

এ সময় ঘটনাস্থলে ছিলেন সভাপতি ও সাধারণ সম্পাদক। পরে বিষয়টি সমাধান করে অনুষ্ঠান আবার শুরু করেন তারা। অনুষ্ঠান চলে প্রায় আটটা পর্যন্ত। এরপর ক্যাম্পাসের গোলচত্বর এলাকায় আবার ঝামেলা শুরু হয়। ঘটনাস্থলে আহত হন একজন সাধারণ শিক্ষার্থী ও সিক্সটি নাইনের এক কর্মী ভাস্কর চক্রবর্তী। ভাস্কর হিসাববিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তাদের দুজনকেই বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

জানা গেছে, সিএফসি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী ও সিক্সটি নাইনের নেতাকর্মীরা সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবেই পরিচিত। 

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

মন্তব্য