জামালপুরে স্ত্রীকে গণধর্ষণ, স্বামীকে ফাঁস দিয়ে হত্যা

জামালপুরে স্ত্রীকে গণধর্ষণ, স্বামীকে ফাঁস দিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

এক গৃহবধূকে গণধর্ষণ ও তার স্বামীকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করার অভিযোগ উঠেছে জামালপুরে। নির্যাতনের শিকার ওই গৃহবধূ সোমবার রাত সাড়ে ১০টার দিকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পুলিশ একটি অপমৃত্যুর মামলা করছে কিন্তু ধর্ষণের কোন মামলা নেয়নি বলে ভিকটিম অভিযোগ করেন।  

জামালপুর সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে ধর্ষণের শিকার ওই গৃহবধূ জানান, শুক্রবার রাত ৮টার দিকে ঘরের বাইরে বের হলে তাকে বাড়ি থেকে ধরে নিয়ে যায় প্রতিবেশী ছানোয়ার, শাওন ও রফিজ উদ্দিন।

পরে ছানোয়ারের বাড়ির পেছনে একটি জঙ্গলে নিয়ে তাকে ধর্ষণ করে এবং গাছের সাথে বেঁধে তারা মারধর করে। এরপর তারা সেই গৃহবধূকে ছানোয়ারের বাড়িতে আটকে রেখে তার স্বামীকে (খলিলুর রহমান) ডেকে এনে হত্যার পর তার লাশ বাড়ির পাশেই একটি গাছে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চায়।  

পরদিন সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ এবং একটি অপমৃত্যু মামলাও দায়ের করে। তবে নির্যাতিতা ওই গৃহবধূর অভিযোগ, পুলিশ হত্যাকাণ্ড এবং ধর্ষণের বিষয়ে কোন মামলা নেয়নি।

 

বর্তমানে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই গৃহবধূ। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটি হত্যা নাকি আত্মহত্যা সেটা জানা যাবে বলে জানান জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান। তবে এখন পর্যন্ত ওই গৃহবধূকে গণধর্ষণের বিষয়ে থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ