প্রধানমন্ত্রী রাতে দেশে ফিরছেন

প্রধানমন্ত্রী রাতে দেশে ফিরছেন

অনলাইন ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতে দুবাই এয়ার শো-২০১৯ ও অন্যান্য অনুষ্ঠান শেষে আজ মঙ্গলবার (১৯ নভেম্বর) রাতে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইটটি পৌঁছানোর কথা রয়েছে।

প্রধানমন্ত্রী ও তাঁর সফরসঙ্গীদের বহনকারী আমিরাত ফ্লাইটের একটি বিমান স্থানীয় সময় আজ বিকেলে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবে।

সূত্র জানায়, সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী এবং দুবাইয়ের শাসক মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমের আমন্ত্রণে উপসাগরীয় এই দেশ সফর করেন প্রধানমন্ত্রী।

১৭ নভেম্বর বিশ্বের অন্যতম বৃহত্তম ও সফল এয়ার শো এবং মধ্যপ্রাচ্য, এশিয়া ও আফ্রিকার বৃহত্তম অ্যারোস্পেস ইভেন্ট দুবাই এয়ার শো-২০১৯-এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন তিনি।

পরে প্রধানমন্ত্রী দুবাইয়ের নয়নাভিরাম ভবিষ্যৎ বিমান বন্দর দুবাই ওয়ার্ল্ড সেন্টারে এয়ার ডিসপ্লে উপভোগ করেন। এটি আল মাকতুম আন্তর্জাতিক বিমানবন্দর হিসেবেও পরিচিত। দুবাই এয়ার শো'র ফাঁকে আবুধাবির যুবরাজ এবং সংযুক্ত আরব আমিরাতের সশস্ত্র বাহিনীর ডেপুটি সুপ্রিম কমান্ডার শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান বাংলাদেশ প্রধানমন্ত্রীর সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)