ইমরানকে চুম্বনে রাজি না হওয়ায় সিনেমা থেকে বাদ কৃতি

ইমরানকে চুম্বনে রাজি না হওয়ায় সিনেমা থেকে বাদ কৃতি

অনলাইন ডেস্ক

ইমরান হাশমির সিনেমা মানেই নায়িকাদের সঙ্গে রোমান্সের ছড়াছড়ি। অধিকাংশ ছবিতেই তাকে দেখা যায় নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনে। এই জন্যই সে পরিচিত বলিউডের ‘সিরিয়াল কিসার’ হিসেবে।

আগেও চুম্বন দৃশ্যে রাজি না হওয়ায় ইমরান হাশমির ছবি থেকে বাদ পড়েছেন অনেক নায়িকাই।

সে তালিকায় আছে আলিয়া ভাট, কারিনা কাপুর, ক্যাটরিনা কাইফ, রানি মুখার্জির নাম। এবার এ তালিকায় নাম উঠলো ‘হাউজফুল ৪’খ্যাত নায়িকা কৃতি খারবান্দার। ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে নারাজ তিনি, আপত্তি চুম্বনেও। তাই ‘চেহরে’ ছবি তাকে থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

পরিচালক রুমি জাফরির সাথে ‘চেহরে’ ছবির জন্য নায়িকার চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছিলেন কৃতি খারবান্দা। পরপর দুদিন শুটিংও করেছেন মুম্বাইতে। কিন্তু এরপরই ইমরান হাশমির সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ এবং চুম্বন দৃশ্যে অভিনয়ের নির্দেশ পায় কৃতি। এখানেই আপত্তি তার।

তার ভাষ্যমতে, গল্পের জন্য চুম্বন বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় খুব একটা জরুরি ছিল না। তাও ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের জন্য তার উপর চাপ আসে। এরপরই বেঁকে যান কৃতি। ফলে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমির ওই ছবি থেকে নাম কাটা যায় তার।

কৃতি বলেন, ‘কেউ যদি সিনেমার জন্য অপ্রত্যাশিত কোনও দৃশ্যে অভিনয় করতে না চাইলে, এর জন্য অভিনেত্রীকে নাক উঁচু স্বভাবের বলা উচিত নয়। ঘনিষ্ঠ দৃশ্য হোক বা চুম্বন দৃশ্য, যদি কেউ নিজের ইচ্ছায় অভিনয় করতে না চায়, তাহলে তাকে জোর করাটা ঠিক নয়। ’

বর্তমানে ‘পাগলপন্থি’ ছবির প্রমোশনে ব্যস্ত আছেন তিনি। এই সিনেমার শুটিংয়ের চলাকালীন অভিনেতা পুলকিত সম্রাটের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন এই গ্ল্যামার গার্ল।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ