রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০৩ ঘণ্টা ২৪ মিনিট আগে

সবার উপরে প্রিয়াঙ্কাই

অনলাইন ডেস্ক

সবার উপরে প্রিয়াঙ্কাই

বলিউড তারকাদের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে সবচেয়ে বেশি যে তারকার খোঁজ করেছেন মানুষ তিনি হলেন প্রিয়াঙ্কা চোপড়া। সালমান খান আছেন দ্বিতীয় স্থানে। যুক্তরাষ্ট্রভিত্তিক একটি সংস্থার জরিপ থেকে এমনটাই দেখা যায়। সেই সংস্থাই নিশ্চিত করে প্রিয়াঙ্কার শীর্ষে থাকার খবরটি।

সার্চ ইঞ্জিনগুলোতে প্রিয়াঙ্কা এগিয়ে গেছেন তার বিয়ের কারণে। নিক জোনাসের সঙ্গে বিয়ের সম্পর্কে আবদ্ধ হয়ে তিনি সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন। গত বছরের ডিসেম্বর মাসে সবচেয়ে বেশিবার খোঁজ পড়ে তার। গত বছরের অক্টোবর থেকে এ বছরের অক্টোবর পর্যন্ত সময় নিয়ে এ জরিপটি করা হয়েছে। এ সময়ের মধ্যে প্রিয়াঙ্কাকে তার ভক্তরা খোঁজে ২৭ লাখ ৪০ হাজার বার আর তারপরের অবস্থানে আছেন দাবাং খান। সালমান খানকে খোঁজা হয় ১৮ লাখ ৩০ হাজার বার।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখন তাদের প্রথম বিবাহবার্ষিকী উদযাপন পরিকল্পনা করছেন। আগামী ১ ডিসেম্বর শুরু হবে তাদের এই আনন্দময় সময়। এই মুহূর্তে প্রিয়াঙ্কার কাজ করছেন নেটফ্লিক্সের চলচ্চিত্র দ্য হোয়াইট টাইগারে। এই ছবির খবরও তিনি তার ভক্তদের জানিয়েছেন ইনস্টাগ্রামে। দ্য হোয়াইট টাইগার ছবির পরিচালক রামিন বাহরানি। ছবিটিতে প্রিয়াঙ্কার পাশাপাশি আরও কাজ করছেন বলিউড অভিনেতা রাজ কুমার রাও। 

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

মন্তব্য