রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০৩ ঘণ্টা ২৫ মিনিট আগে

গোলাপি মিষ্টির ছবি পোস্ট করলেন সৌরভ

অনলাইন ডেস্ক

গোলাপি মিষ্টির ছবি পোস্ট করলেন সৌরভ

গোলাপি জ্বরে আক্রান্ত হয়ে গেছে কলকাতা। গোলাপি বলের প্রথম দিনরাতের এই টেস্টের উন্মাদনা এতটাই যে, মিষ্টিকেও রাঙিয়ে দেওয়া হয়েছে গোলাপি রঙে। আর ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী সেই গোলাপি মিষ্টির ছবি তার সোশ্যাল মিডিয়ায় পোস্টও করলেন ।

শহরের বহুতলগুলো এখন গোলাপি। শহীদ মিনারের রঙটাও। ইডেন জুড়ে তো গোলাপি আছেই। গোলাপি বেলুন উড়তেও দেখা যাচ্ছে। ম্যাসকটও গোলাপি। গ্যালারিতে তাকালেই চোখে পড়ছে শুধুই গোলাপি রঙ। তবে সৌরভ অবাক হয়েছেন গোলাপি মিষ্টি দেখে। যা ভারত ও বাংলাদেশের ঐতিহাসিক এই টেস্ট উপলক্ষে বিশেষ ভাবে তৈরি করা হয়েছে।

মূলত গোলাপি বলের এই টেস্ট সৌরভের উদ্যোগেই আয়োজিত হচ্ছে। বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পরেই তিনি ইডেনে জানিয়ে দেন, টেস্ট ক্রিকেটের ভবিষ্যৎ হচ্ছে এটাই।  প্রথম বৈঠকেই জাতীয় অধিনায়ক বিরাট কোহলিকে এটা বুঝিয়েছিলেন তিনি। সৌরভের কথায়, কোহলিকে রাজি করতে তিন সেকেন্ড লেগেছিল তার। ভারতের মতো বাংলাদেশও এই প্রথম গোলাপি বলে টেস্ট খেলছে। ইডেনে তাই এই দুই দলই গোলাপি বলে প্রথম টেস্ট খেলায় সম্মতি জানিয়েছে।

ক্রমশই এই টেস্ট ঘিরে উন্মাদনা তুঙ্গে উঠেছে। সৌরভ আগেই জানিয়ে দিয়েছিলেন, প্রথম চারদিনের সব টিকিট শেষ হয়ে গেছে, তাও অনলাইনে। ইডেনে কাউন্টার থেকে টিকিট বিক্রি শুরু করাই যায়নি। চারদিকে শুধু টিকিটের জন্য ক্রিকেটপ্রেমীদের হাহাকার। 

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

মন্তব্য