বিয়ের ১০ বছর পূর্তিতে শিল্পার প্ল্যান

বিয়ের ১০ বছর পূর্তিতে শিল্পার প্ল্যান

অনলাইন ডেস্ক

কোনো জাঁকজমক পার্টি চান না তারা। একান্ত নিভৃতে বিয়ের ১০ বছর উদযাপন করতে চান শিল্পা ও রাজ। তাই পাড়ি জমালেন জাপানে বর ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে ।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি এবং শিল্পপতি রাজ কুন্দ্রা বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০০৯ সালের ২২ নভেম্বর।

এবারের বিবাহবার্ষিকীটি তাদের জন্য খুব অন্যরকম। ১০ বছর পার করলেন দম্পতি হিসেবে। তাই এই দিনটি আরও বিশেষভাবে পালন করতে চান দুজনই। আর সে কারণেই নিজের দেশের সীমানা পেড়িয়ে জাপানে এই জুটি বিবাহবার্ষিকীর দিনটি কাটাতে চলেছেন।

বিশেষ সূত্রে জানা গেছে, রাজ এবং শিল্পা তিন দিনের ছুটি কাটাতে জাপানে ভ্রমণে গেছেন। সারা দিনের ব্যস্ততায় ভীষণভাবে হাঁপিয়ে ওঠেন বলিউডের এই অভিনেত্রী। তাই শিল্পাকে একটু বিরতি দিতেই রাজ নিজেই সব আয়োজন করে ফেললেন। এ কাজে তিনি বেছে নিয়েছেন বিশেষ এই দিনটি।

বিয়ের ১০ বছর পূর্তি উপলক্ষে শিল্পা বলেন, '১০ বছরের আমাদের এই সফর দুর্দান্ত। এই সফরের প্রতিটি অধ্যায়কে দারুণভাবে উপভোগ করেছি। এই ১০ বছর আমার জন্য খুব স্মরণীয়। এক দশক যেকোনো বিয়ের ক্ষেত্রেই মাইলস্টোন। আমরা চেয়েছিলাম খুবই সাদামাটাভাবে এই দিনটি কাটাতে। আর জাপানে যাওয়ার পরিকল্পনাটা রাজই করেছে। আসলে ও চেয়েছিল আমাকে কাজ থেকে একটু বিরতি দিতে। ’

দীর্ঘদিন পর আবার বড় পর্দায় আসতে চলেছেন শিল্পা। তাকে দেখা যাবে 'নিকম্মা' ছবিতে। এই ছবির শুটিং চলছে বর্তমানে। ছবির পরিচালক হলেন  সাব্বির খান।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ