আগারওয়ালকে সাজঘরে ফেরালেন আল-আমিন

আগারওয়ালকে সাজঘরে ফেরালেন আল-আমিন

অনলাইন ডেস্ক

প্রথম টেস্টে ইন্দোরে বাংলাদেশি বোলারদের শাসিয়ে ক্যারিয়ারের অষ্টম টেস্টে দ্বিতীয় ডাবল সেঞ্চুরি তুলে নেন মায়াঙ্ক আগারওয়াল। ভারতীয় এ ওপেনারকে ইডেন টেস্টের শুরুতেই সাজঘরে ফেরান পেসার আল-আমিন হোসেন।  

তার গতির বলে মেহেদি হাসান মিরাজদের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন আগারওয়াল। দলীয় ২৬ আর ব্যক্তিগত ১৪ রানে ফেরেন আগের টেস্টের ডাবল সেঞ্চুরিয়ান।

এর আগে বাংলাদেশ ১০৬ রানে অলআউট

ভারতের বিপক্ষে চরম ব্যাটিং ব্যর্থতায় মাত্র ১০৬ রানে অলআউট হয়েছে বাংলাদেশ। টেস্টে প্রথম ইনিংসে ভারতের বিপক্ষে এটি সর্বনিম্ন রান। তবে দ্বিতীয় ইনিংসে ভারতের বিপক্ষে বাংলাদেশের সর্বনিম্ন দলীয় রান ছিল ৯১ রান।

ভারত সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম খেলায় ইন্দোরে ইনিংস ও ১৩০ রানে পরাজিত হয়েছিল মুমিমুলের নেতৃত্বাধীন বাংলাদেশ দল।

এশিয়ার প্রথম দল হিসেবে গোলাপি বলে খেলতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে যায় মুমিনুল হকের নেতৃত্বাধীন দলটি।

কলকাতার ঐতিহ্যবাহী ইডেন টেস্টে ভারতীয় ত্রয়ী পেসার ইশান্ত শর্মা, উমেশ যাদব ও মোহাম্মদ সামির গতির মুখে পড়ে সময়ের ব্যবধানে উইকেট হারায় বাংলাদেশ। একের পর এক উইকেট পতনের কারণে ৩০.৩ ওভারে ১০৬ রানেই অলআউট বাংলাদেশ।

দলের হয়ে সর্বোচ্চ ২৯ রান করেন সাদমান ইসলাম অনিক। এছাড়া ২৪ রান করে ইনজুরিতে আক্রান্ত হয়ে রিটায়ার্ডহার্ট হয়ে ফেরেন লিটন দাস। ১৯ রান করেন তরুণ পেসার নাইম হাসান।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল