যে সুন্দরীর প্রেমে পড়তে ভয় পান পুরুষরা!

জুলিয়া ভিনস

যে সুন্দরীর প্রেমে পড়তে ভয় পান পুরুষরা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নাম জুলিয়া ভিনস। বয়স ২১। টানা টানা চোখে যেন সবসময় প্রেমের আবেদন। ঠোঁটে লেগে থাকে মিষ্টি হাসি।

সোশ্যাল মিডিয়ায় তার লক্ষ লক্ষ ভক্ত।  কিন্তু, অসম্ভব সুন্দরী এই রাশিয়ান তরুণীর প্রেমে পড়তে ভয় পান অনেক পুরুষই। কিন্তু, কেন? 

news24bd.tv
 
তাকে অনেকে ‘মাস্‌ল বার্বি’ নামে ডাকে। তিনি একজন বডিবিল্ডার।

রাস্তাঘাটে অপরাধ দেখলে নিজ হাতেই শায়েস্তা করেন। শক্তি-সামর্থে কম নয় কোন পুরুষের চেয়ে। আর এ কারণেই বোধহয় তাকে প্রেমের প্রস্তাব দিতেও ভয় পান অনেক পুরুষ।

news24bd.tv

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই ভাইরাল হচ্ছে জুলিয়ার ছবি ও ভিডিও। এখন তার ফেসবুকে ৩ লক্ষ ও ইনস্টাগ্রামে ৬ লক্ষ ফলোয়ার রয়েছে বলে জানা গেছে।  

news24bd.tv

খবর অনুযায়ী, মাত্র ১৫ বছর বয়সেই জিমে যাওয়া শুরু করেন জুলিয়া। কয়েকদিন আগে এই সুন্দরী বডিবিল্ডারের একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। ভিডিওতে ১৮০ কেজি ওজন নিয়ে লিফটিং করতে দেখা যায় তাকে।  

নিয়মিত শরীরচর্চা ও সময় করেই খাওয়া-দাওয়া করলেই ভাল শরীর গঠন করা যায় বলে মনে করেন জুলিয়া। এখন সপ্তাহে পাঁচদিন জিমে যান বলে জানিয়েছেন তিনি। সম্প্রতি বডি বিল্ডিংয়ের বেশ কয়েকটি আন্তর্জাতিক প্রতিযোগিতাতেও অংশগ্রহণ করেছিলেন জুলিয়া।

news24bd.tv

নিজের শরীরের প্রতি যথেষ্ট যত্নবান জুলিয়া। যদিও জুলিয়াকে নিয়ে অনেক নারী সমালোচনাও করেন। তাদের মতে নারীদের এমনটা করা ঠিক নয়। তবে এসবে গুরুত্ব দিতে নারাজ জুলিয়া। বরং সমালোচনা করা হলে মানসিক ভাবে শক্ত হওয়া যায় বলে জানিয়েছেন জুলিয়া। তার মতে, চেষ্টা করলে নারীও পুরুষদের পাল্লা দিতে পারেন।

সম্পর্কিত খবর