বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০৮ মিনিট আগে

হঠাৎ কেন কলকাতায় সাকিব?

অনলাইন ডেস্ক

হঠাৎ কেন কলকাতায় সাকিব?

ইডেনে চলছে বাংলাদেশ-ভারতের মধ্যকার প্রথম দিবারাত্রির টেস্ট। গোলাপি বলে প্রথম দিনে ব্যাট করতে নেমে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে বাংলাদেশ দল। সতীর্থদের যখন দুর্দশা তখন সবাইকে চমকে দিয়ে কলকাতায় এসে হাজির সাকিব আল হাসান।

আইসিসির শাস্তির মুখোমুখি না হলে মুমিনুল হক নন, শুক্রবার ঐতিহাসিক টেস্টে টাইগারদের হয়ে টস করতেন তিনিই। কিন্তু ক্রিকেটের বাইরে চলে যাওয়ায় এ স্বাদ থেকে বঞ্চিত থাকতে হলো তাকে।

ভারতীয় গণমাধ্যমের খবর, খেলা শুরুর দিন কলকাতায় পৌঁছেছেন সাকিব। একদিনের ঝটিকা সফরে শনিবার সেখানেই থাকবেন তিনি। এরপর রোববার ঢাকায় ফিরে আসবেন বাংলাদেশ তারকা ক্রিকেটার। তবে সাকিব খেলা দেখতে যাননি। মূলত নিজের ব‌্যবসায়িক কাজে সেখানে গেছেন তিনি। এমনটাই সূত্রে জানা গেছে।

‘এদিন সারাদিন নানারকম বৈঠক করবেন সাকিব। টিম হোটেলে ওঠেননি তিনি। উঠেছেন কলকাতার বাইপাসের ধারের একটি হোটেলে।’ তবে তিনি কবে ঢাকা ফিরবেন এ ব্যাপারে কিছু বলা হয়নি।

উল্লেখ্য, জুয়াড়ির প্রস্তাব গোপন রাখায় সাকিব আল হাসানকে দুই বছর আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ করেছে আইসিসি। দায় স্বীকার করে নেওয়ায় এক বছর নিষেধাজ্ঞা স্থগিত করা হয়েছে। আপাতত ক্রিকেটের বাইরে তিনি। এর মাঝে আর কোনো দুর্নীতিতে না জড়ালে আগামী বছরের এসময়ে খেলায় ফিরতে পারবেন সদ্য সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য