পণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে তিন মন্ত্রীর বৈঠক দুপুরে

পণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে তিন মন্ত্রীর বৈঠক দুপুরে

অনলাইন ডেস্ক

নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধিসহ আরও কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আজ রোববার জরুরি বৈঠকে বসবেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

রাজধানীর মতিঝিলে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (এফবিসিসিআই) ভবনে দুপুর ১২টায় এই বৈঠক হওয়ার কথা রয়েছে।

বৈঠকে চাল, ডাল, তেল ও পেঁয়াজসহ নিত্যপণ্যের সরবরাহ, মজুদ পরিস্থিতি এবং বাজারজাত বিষয়গুলো গুরুত্ব পাবে বলে জানান সংশ্লিষ্টরা। এফবিসিসিআইয়ের জনসংযোগ কর্মকর্তা মোহম্মদ জসীম উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এফবিসিসিআইয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, তিন মন্ত্রীর এই জরুরি বৈঠকে উপস্থিত থাকবেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়াসহ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর, বাংলাদেশ ট্যারিফ কমিশন, প্রতিযোগিতা কমিশনের ঊর্ধ্বতন কর্মকর্তা, সংশ্লিষ্ট ব্যবসায়ী সংগঠন ও প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

নিত্যপ্রয়োজনীয় পণ্য চাল, ডাল, গম, ভোজ্যতেল, পেঁয়াজ, রসুন, আদা, হলুদ, মরিচ, গরম মসলা, চিনি, লবণ, মাছ, মাংস ও পোল্ট্রির বছরব্যাপী চাহিদা, দেশে পণ্যের উৎপাদন, আমদানি, মজুদ-ব্যবস্থা, সরবরাহ ব্যবস্থাপনা ও যৌক্তিক মূল্য নির্ধারণের প্রয়োজনীয় দিকনির্দেশনা নিয়েও বৈঠকে আলোচনা হবে বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল