ট্রাম্পের বৌমা রাখি!

ট্রাম্পের বৌমা রাখি!

অনলাইন ডেস্ক

অনেকদিন থেকেই ইন্ডাস্ট্রিতে একটার পর একটা শিরোনাম বানিয়ে আসছেন রাখি সাওয়ান্ত। তাই তিনি ‘ড্রামা কুইন’ হিসেবেই বেশি পরিচিত। কখনও অদ্ভুত ভিডিও শেয়ার করে লাইমলাইটে আসেন, আবার কখনও নিজেরই বিয়ের খবর নিয়ে নানা গুজব নিজেই ছড়ান সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নিজেকে দাবি করলেন, মার্কিন প্রেসিডেন্টের পুত্রবধূ হিসেবে! মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নাকি তাঁর শ্বশুর মশাই!

সোশ্যাল মিডিয়ায় কিছু দিন আগেই ভাইরাল হয়ে যায় রাখির বিয়ের বেশ কিছু ছবি।

মিডিয়া এ নিয়ে তাকে প্রশ্ন করতেই তিনি জানান, না, বিয়ে করেননি তিনি। ফটোশুটের জন্য ওই সাজে সেজেছিলেন। কিন্তু পরে আবার রাখি নিজেই জানান, তিনি বিয়ে করেছেন। তাঁর স্বামী নাকি প্রবাসী, মার্কিন যুক্তরাষ্ট্রে তার বাস।
নিজে সিঁদুর-মঙ্গলসূত্র পড়ে ইনস্টাগ্রামে ছবি দিলেও এখনও পর্যন্ত তার স্বামীকে নিয়ে সামনে আসেননি রাখি। তবে তার বিভিন্ন লাইভে তিনি প্রায়ই জানিয়ে বেড়াচ্ছেন যে সে নতুন বিবাহিত জীবনে বেশ খুশি।

সম্প্রতি রাখির ভাইয়ের সিনেমার লঞ্চে এক সংবাদ সম্মেলনে তাকে জিজ্ঞাসা করা হয়, 'বিয়ে করলেন, অথচ রিসেপশন পার্টি দেবেননা?' রাখির তাৎক্ষণিক উত্তর,‘চারিদিকে এত মূল্যবৃদ্ধি। আর তাছাড়া আমার রিসেপশন তো আয়োজন করবেন মোদীজি। ’ 

শুধু এখানেই থেমে যাননি রাখি। তিনি জানান, তার স্বামী প্রবাসী ভারতীয় হওয়ার সুবাদে ট্রাম্প নাকি এখন তার শ্বশুরমশাই। রাখির এই মন্তব্যে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হাসির রোল পড়ে গেছে। সে কারণে ট্রোলের শিকারও কম হচ্ছেন না তিনি।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

 

 

এই রকম আরও টপিক