মাজারের দীঘিতে পড়ে বৃদ্ধের মৃত্যু

মাজারের দীঘিতে পড়ে বৃদ্ধের মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের হযরত খানজাহান (রহ:) মাজার দীঘিতে গোসল করতে নেমে অজ্ঞাত এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে প্রায় ৮০ বছর বয়সের এই বৃদ্ধ মাজার শরীফের ঐতিহাসিক ‘খানজাহানের দীঘি’র ঘাটে গোসল করতে নেমে অসুস্থ্ হয়ে পড়লে উপস্থিত পর্যটক ও খাদেমরা তাকে দ্রুত সিঁড়ি ঘাটের উপরে তুলে আনে। এসময়ে তার বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জে এতটুকু বলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

হযরত খানজাহান (রহ:) মাজার শরীফের প্রধান খাদেম শের আলী ফকির জানান, অজ্ঞাত এই বৃদ্ধ ডান পা একটু টেনে-টেনে হাঁঁটতো বলে উপস্থিত লোকজন তাকে জানিয়েছে।

মৃত্যুর আগে তার বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জে এতটুকুই সে বলতে পেরেছে। ঠান্ডা বা অন্য কোনো স্বাস্থ্যগত কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন জানান, হযরত খানজাহান (রহ:) মাজার দীঘিতে গোসল করতে নেমে অজ্ঞাত এক বৃদ্ধের মৃত্যু হয়েছে এমন খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহের ময়নাতদন্তের জন্য লাশ বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্ট
পে্লেই মৃত্যুর সঠিক কারন জানা যাবে। একই সাথে মৃত বৃদ্ধের পরিচয় জানতে তার মরদেহের ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়ে দেওয়া হয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ