এবার তামিলেও রাইমা

এবার তামিলেও রাইমা

অনলাইন ডেস্ক

শুধুই সুচিত্রা সেনের নাতনি অথবা মুনমুন সেনের মেয়ে হিসেবে তিনি পরিচিত নন। সাবলীল অভিনয় দিয়ে বহুদিন আগেই নিজের জায়গা তৈরি করে নিয়েছেন রাইমা সেন। টলিউডের বৃত্ত ছেড়ে বহু আগেই বলিউডের একাধিক ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। এবার দক্ষিণী ইন্ড্রাস্ট্রিতেও আসছেন রাইমা।

কলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন তিনি। জনপ্রিয় তামিল অভিনেতা অরুণ বিজয়ের বিপরীতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এই নায়িকা। 'অগ্নি সিরাগুগাল' নামের এই তামিল ছবি দিয়েই দক্ষিণে অভিষেক হল তার। পরিচালক নবীন এম রাইমার লুকের ছবি ট্যুইট করেছেন ইতিমধ্যেই।

 
তার চরিত্রের নাম ‘স্মিতা’। রাইমা ও অরুণ ছাড়া এই ছবিতে আরও রয়েছেন বিজয় অ্যান্টনি ও আকসারা হাসান। সম্প্রতি প্রকাশিত হয়েছে এই ছবির পোস্টার। পোস্টারে বেশ সাহসী লুকেই দেখা গিয়েছে রাইমা সেনকে।

ছবির প্রাথমিক পর্যায়ের শ্যুটিং আপাতত কলকাতা ও চেন্নাইতে হয়েছে। সেখানে বেশিরভাগই অ্যাকশন দৃশ্য ছিল। মস্কো, সেন্ট পিটার্সবার্গ এবং কাজাখস্তানে হবে এই ছবির দ্বিতীয় পর্যায়ের শ্যুটিং। এখনও ছবিটি মুক্তির দিনক্ষণ ঠিক হয়নি।

বলিউডে পরিনীতা, মির্চ, হানিমুন ট্রাভেলস, আই মি অউর ম্যায় সয় একাধিক ছবিতে অভিনয় করেছেন রাইমা। তবে বাংলা ছবিতেই উল্লেখযোগ্য চরিত্রে বেশি অভিনয় করেছেন তিনি। ‘মেমোরিজ ইন মার্চ’, ‘বাইশে শ্রাবণ’ কিংবা ‘ক্ষত’ ছবিতে তাঁর অভিনয় ছাপ রেখে যাওয়ার মতো অসাধারণ ছিল। এবার তামিল ছবিতে তিনি কতটা প্রভাব ফেলবেন সেটা দেখার অপেক্ষায় আছেন ভক্তরা।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

এই রকম আরও টপিক