স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ২

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ২

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় ৭ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুইজনকে আটক করেছেন র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার বিকাল ৩টায় র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক লে. বিএন এম. মাহমুদুর রহমান এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

আটকরা হলেন- তালা উপজেলার জেঠুয়া গ্রামের মৃত আনছার আলী গাজীর ছেলে আকবর আলী গাজী (৩৮) ও একই উপজেলার জালালপুর গ্রামের হাফিজুল মোড়লের ছেলে হোসাইন মোড়ল (১৮)।

প্রেস ব্রিফিং-এ মাহমুদুর রহমান জানান, কথিত প্রেমিক হোসাইন মোড়ল ও তার সহযোগী আকবর গাজী সকালে ফুসলিয়ে ওই স্কুলছাত্রীকে শহরের অদূরে মন্টু সাহেবের বাগান বাড়িতে বেড়াতে নিয়ে যান।

সেখান থেকে তারা শহরের বাসটার্মিনাল সংলগ্ন হাসান আবাসিক হোটেলের একটি কক্ষে নিয়ে আসে ওই স্কুলছাত্রীকে।

এরপর কথিত প্রেমিক হোসাইন মোড়ল সেখানে তাকে ধর্ষণ করে। এ সময় আকবর গাজী তার ট্যাবে ওই ধর্ষণের চিত্র ধারণ করে। পরবর্তীতে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আকবর গাজীও তাকে জোর পূর্বক ধর্ষণ করে।

পরে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শহরের পলাশপোল এলাকা থেকে কিশোরী ওই স্কুলছাত্রীকে উদ্ধার করেন।

এ সময় ধর্ষণের অভিযোগে হোসাইন মোড়ল ও আকবর গাজীকে ভিডিও ধারণকৃত ট্যাবসহ আটক করা হয়।  আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল