আবারও শিরোনামে রাখি

আবারও শিরোনামে রাখি

অনলাইন ডেস্ক

কাজের থেকে শিরোনামেই থাকতে বেশি পছন্দ করেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। ক্যারিয়ারের শুরুটা আইটেম গান দিয়ে। এরপরেই সবার কাছে ‘আইটেম গার্ল’ বলে পরিচিতি পেয়ে যান তিনি। তবে নিজেকে ড্রামা কুইন বলতেও পিছ পা হন না নিজেই।

এমনকি নিজেকে ট্রাম্পের বৌমা বলেও দাবি করেছেন রাখি সাওয়ান্ত! তবে বলিউডে #মিটু মুভমেন্ট শুরু হওয়ার পর থেকেই একের পর এক বিস্ফোরক মন্তব্য করে শিরোনামে আসতে থাকেন এই ড্রামা কুইন।   

সম্প্রতি আবারও গণমাধ্যমের কাছে তিনি মুখ খুলেছেন মিটু নিয়ে । তিনি জানান, ক্যারিয়ারের শুরুর দিকে সেও আপত্তিকর নির্যাতনের শিকার হয়েছিল। এমনকি অডিশন দেওয়ার সময় এক পরিচালক তার সঙ্গে অভদ্র আচরণ করে্ন বলে দাবি রাখির।

তিনি বলেন, 'আমার প্রতিভাকে মূল্যায়ন না করে আপত্তিকর কিছু দাবি করে বসেন তিনি। '

রাখি বলেন, ‘অভিনেত্রী হওয়ার নেশায় বাড়ি থেকে পালিয়ে এসেছিলাম। আমার আসল নাম নীরু বেহরা। আমি অডিশনে গেলে পরিচালক-প্রযোজকরা বলতেন ‘দেখাও তো তোমার প্রতিভা’। আমিও নাচ করতে শুরু করে দিতাম। এরপর তারা আমাকে থামিয়ে বলতো,’এটা নয় অন্য কিছু দেখতে চাই আমরা। অভিনেত্রী হতে গেলে এগুলো করতেই হবে। ’ এরপর, আমি কোনও রকমে সেখান থেকে পালিয়ে এসেছিলাম। আরেকটা অডিশনে গিয়েও একই ঘটনার শিকার হয়েছিলাম। এক পরিচালক আমার সঙ্গে অসভ্য আচরণ করে ঘরের দরজা বন্ধ করে দেন। জীবনটা খুবই কষ্টের ছিল। আমরা খুব গরিব ছিলাম। ঠিকমতো খাবার খেতে পারতাম না। ডাস্টবিনে যা অবশিষ্ট থাকত তা ভাই-বোনেরা তুলে খেতাম। ' 

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

এই রকম আরও টপিক