শেখ হাসিনা শুদ্ধি অভিযান ঘর থেকে শুরু করেছেন: কাদের

শেখ হাসিনা শুদ্ধি অভিযান ঘর থেকে শুরু করেছেন: কাদের

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুদ্ধি অভিযান ঘর থেকে শুরু করেছেন। তিনি ঘরকে শাস্তি দিয়ে পরকে শেখান- এটাই নেত্রীর পলিসি।

আজ বুধবার (২৭ নভেম্বর) দুপুরে যশোর ঈদগাহ ময়দানে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, হোলি আর্টিজান মামলার রায়ে স্বাধীন বিচার ব্যবস্থার প্রতি জনগণের আস্থা প্রতিষ্ঠিত হয়েছে।

শেখ হাসিনা সরকারের কাছে জঙ্গিদের কোনও যে নিস্তার নেই সেটাও প্রমাণিত হয়েছে। এ রায় জঙ্গিবাদের আশ্রয় দাতাদের জন্যও একটি অশনি সংকেত।

এ সময় তৃণমূল পর্যায়ে দলকে আরও শক্তিশালী করার জন্য দলীয় নেতাকর্মীদের অন্তর্কলহ পরিহার করে ঐক্য ধরে রাখার আহ্বান জানিয়ে বলেন, দল ভারি করার জন্য খারাপ, সুবিধাবাদী, চাঁদাবাজ দরকার নেই। কোনও দুর্নীতিবাজ, টেন্ডারবাজ, মাদক ব্যবসায়ীর স্থান আওয়ামী লীগে হবে না।

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি নেতাকর্মীদের উদ্দেশে আরও বলেন, আমরা উন্নয়ন করব, আপনারা মানুষকে খুশি রাখবেন। যতই উন্নয়ন হোক, আচরণ যদি খারাপ হয় তাহলে সেই উন্নয়নের কোনও মূল্য নেই।

জেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শেখ তন্ময় এমপি প্রমুখ।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল