রানুর সাথে তুলনা করে কদর্য ট্রোল মালাইকাকে

রানুর সাথে তুলনা করে কদর্য ট্রোল মালাইকাকে

অনলাইন ডেস্ক

নিজের ইনস্টাগ্রামে মঙ্গলবার একটি ছবি শেয়ার করেছিলেন মালাইকা অরোরা। গাঢ় লিপস্টিক, স্মোকি আই...সব মিলিয়ে এক্কেবারে ‘পিকচার পারফেক্ট’ যাকে বলে। কিন্তু তা সত্ত্বেও কদর্য ট্রোল করা হল  ৪৬ বছরেরএই অভিনেত্রীকে। শুধু তাই নয়, রানু মণ্ডলের সঙ্গে তুলনা টেনে এনেও তাঁর প্রতি ছুড়ে দেওয়া হল নানা কটুক্তি।

তার মেকাপের সঙ্গে রানু মণ্ডলের সাম্প্রতিক মেকওভারের তুলনা টেনে মন্তব্য করা হয় তিনি নাকি নিজেই আস্ত ‘মেক আপের বাক্স’। আবার কেউ বা লেখেন ‘ঠিক যেন রানু মণ্ডলের দ্বিতীয় ভার্সন’। শুধু এখানেই থেমে থাকেনি তারা। তার বয়স টেনে নিয়েও করা হয় নানা ধরনের কটাক্ষ।

এতে অবশ্য মোটেও খুশি নন নেটিজেনদের একাংশ। মালাইকার পাশে দাঁড়িয়ে কেউ লিখেছেন, ‘বয়সটা কখনও ফ্যাক্টর হতে পারেনা। আসল ব্যাপার হল নিজেকে ক্যারি করা। ’ আর একজনের মন্তব্য, ‘শুধু মালাইকাকে নয়, আপনারা এই সমস্ত মন্তব্য করে রানু মণ্ডলকেও ছোট করছেন। কোনও সুস্থ মাথার মানুষ এমন ভাবে অন্যকে অপমান করতে পারেন না। ’

কিছু দিন আগেই নেটের জগতে রানু মণ্ডলের মেকওভারের ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। রানুর ছবিকে নোংরাভাবে এডিট করে তা নিয়ে বানানো হয়েছিল নিম্নমানের মিমও। য়াবারও এক বার রানুকে টেনে এনে আক্রমণ করা হল মালাইকার লুককে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ