কোটিপতি রাধিকা আপ্টে বিয়েতে পড়েছেন ছেঁড়া শাড়ি

কোটিপতি রাধিকা আপ্টে বিয়েতে পড়েছেন ছেঁড়া শাড়ি

অনলাইন ডেস্ক

কয়েক কোটি টাকা আছে রাধিকা আপ্টের নিজস্ব ব্যাংক একাউন্টে। বলিউডে একেবারে প্রথম সারির অভিনেত্রী তিনি। একাধিক ছবি করেছেন, আরও একাধিক ছবি জমেও রয়েছে হাতে। এই রাধিকা নিজের বিয়েতে ছেঁড়া শাড়ি পড়েছিলেন কিন্তু! শুধু ছেঁড়া শাড়িই নয়, নিজের রিসেপশনের দিন মাত্র ১০ হাজার টাকার পোশাক বানিয়েছিলেন।

এখন বহু মধ্যবিত্ত পরিবারের কাছেও ১০ হাজার টাকায় বিয়ের শাড়ি খুবই সাদামাটা ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। সেখানে রাধিকা আপ্টের মতো এক তারকা এত কম খরচ করলেন কেন?

অবাক লাগছে নিশ্চয়! অবশ্য অবাক হওয়াই স্বাভাবিক। আসলে রাধিকা অন্য সেলিব্রেটিদের থেকে একটু আলাদা। খুব প্রভাবশালী পরিবারের মেয়ে এবং এত নামজাদা তারকা হয়েও তিনি অত্যন্ত সাধারণ জীবন কাটাতে ভালোবাসেন।

রাধিকা অত্যন্ত সম্ভ্রান্ত পরিবারের মেয়ে।   রাধিকার বাবা-মা দু’জনেই তামিল নাডুর ভেলোরের ক্রিশ্চিয়ান মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের চিকিৎসক ছিলেন। বর্তমানে তার বাবা-মা দু’জনেই পুণের নাম করা চিকিৎসক। অনেকেই জানেন না, এতকিছু সত্ত্বেও রাধিকা কেরিয়ার শুরু করেন মাত্র আট হাজার টাকার মাইনেতে।

২০১১ সালে লণ্ডনে তার স্বামী মিউজিসিয়ান বেনেডিক্ট ট্রেলরের সঙ্গে পরিচয়। বেনেডিক্টের সঙ্গে ডিসট্যান্ট রিলেশনশিপে রয়েছেন রাধিকা। ২০১৩ সালে বিয়ে করেন দুজন। সেই বিয়ের দিন রাধিকা যে শাড়িটা পরেছিলেন সেটা আসলে ছিল তার ঠাকুমার বিয়ের শাড়ি। বহু দিনের পুরনো হওয়ায় শাড়িটা অনেক জায়গায় ফুটো হয়ে গিয়েছিল। কিন্তু রাধিকার জীবনে তার ঠাকুমার গুরুত্ব অনেক। তাই সেই ফুটো হওয়া পুরনো শাড়িটাই রাধিকা নিজের বিয়ের জন্য বেছে নিয়েছিলেন।
আর রিসেপশনের দিন মাত্র ১০ হাজার টাকার একটি পোশাক পড়েছিলেন। কারণ, রাধিকা অহেতুক শুধু পোশাকের পিছনে অনেক টাকা খরচ করতে একেবারেই পছন্দ করেন না।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ