রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০২ মিনিট আগে

সহপাঠীকে উত্যক্ত করায় অন্য সহপাঠীদের হাতে মার, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

সহপাঠীকে উত্যক্ত করায় অন্য সহপাঠীদের হাতে মার, ভিডিও ভাইরাল

রাজশাহীতে কলেজের ছাত্রীকে উত্ত্যক্ত করায় সহপাঠী এক ছাত্রকে মারধর করেছেন সহপাঠী ছাত্রীরা। বৃহস্পতিবার দুপুরে রাজশাহীর নিউ গভ. ডিগ্রি কলেজের গেটের সামনে এ ঘটনা ঘটে। রাতে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে কলেজ ড্রেস পরিহিত এক ছাত্রকে তিন ছাত্রী মিলে চড়-থাপ্পড় মারতে দেখা যাচ্ছে। 

২৫ সেকেন্ডের ওই ভিডিওতে চারজন শিক্ষার্থীকে দেখা যায়। তারা নিউ গভ. ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী বলে জানা গেছে। খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার দ্বাদশ শ্রেণীর মানবিক বিভাগের টেস্ট পরীক্ষা ছিল। পরীক্ষার হল থেকে বের হওয়ার পর মানবিক বিভাগের এক ছাত্র তার এক সহপাঠী ছাত্রীকে অশালীন প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হলে সে ছাত্রীর শরীরে স্পর্শ করার চেষ্টা করে। 

এসময় ওই ছাত্রী সেখান থেকে সরে গিয়ে পাশে থাকা তার সহপাঠী ছাত্রীদেরকে পুরো ব্যাপারটি জানান। পরে তারা এসে ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করে। একপর্যায়ে তিনজন ছাত্রী মিলে উত্ত্যক্তকারী ওই ছাত্রকে মারধর করতে শুরু করে। মারধরের এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে তা দ্রুতই ভাইরাল হয়ে যায়।

রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের অধ্যক্ষ এসএম জার্জিস কাদের বলেন, 'ভিডিওটি দেখার পর আমি শিক্ষার্থীদের সাথে কথা বলেছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি, ওই ছাত্র তার এক সহপাঠীকে উত্যক্ত করছিল। এ ধরনের অপকর্মে জড়িত থাকলে আমরা অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেব। তবে এভাবে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ সেটা মাধ্যমে ছড়িয়ে দেওয়া উচিত হয়নি। ভুক্তভোগীরা কলেজের প্রশাসনের কাছে অভিযোগ দিলে আমরা অবশ্যই ব্যবস্থা নিতাম। রবিবার আমি তাদের ডেকেছি। উভয়পক্ষের সাথে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।'

 

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

মন্তব্য