রাঙামাটিতে ধারালো অস্ত্রের আঘাতে গ্রাম পুলিশসহ নিহত ২

রাঙামাটিতে ধারালো অস্ত্রের আঘাতে গ্রাম পুলিশসহ নিহত ২

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটির বিলাইছড়িতে ধারালো অস্ত্রের আঘাতে গ্রাম পুলিশ ও তার ভাই খুন হয়েছে। নিহতদের নাম-দীপংকর তংঞ্চঙ্গ্যা (২৫) ও শ্রীকান্ত তংঞ্চঙ্গ্যা (২০)। আজ শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বিলাইছড়ি উপজেলার কুতুবদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।  

পুলিশ সূত্রে জানা যায়, রাঙামাটির বিলাইছড়ি উপজেলার কুতুবদিয়া গ্রামে স্থানীয় বাসিন্দা লক্ষীজয় তঞ্চঙ্গ্যার গরু প্রতিবেশী দীপংকর তঞ্চঙ্গ্যার ফলজ বাগান নষ্ট করে।

এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে লক্ষীজয় তঞ্চঙ্গ্যা তার হাতে থাকা ধারা অস্ত্র দিয়ে বাগান মালিক দীপংকর তঞ্চঙ্গ্যাকে আঘাত করে।  

ভাইকে বাঁচাতে এগিয়ে আসে শ্রীকান্ত তঞ্চঙ্গ্যা। তাকেও একইভাবে এলোপাতারি কুপিয়ে পালিয়ে যায় লক্ষীজয়।

খবর পেয়ে ছুটে আসে স্থানীয় গ্রামবাসি ও পুলিশ। পরে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করে।  

এ বিষয়ে বিলাইছড়ি উপজেলা থানার কর্মকর্তা মো. পারভেস আলী এঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধারালো অস্ত্রে আঘাতে অতিরিক্ত রক্তখরন হয়ে দু’ভাইয়ের মৃত্যু হয়েছে।

নিহত দীপংকর তঞ্চঙ্গ্যা স্থানীয় গ্রাম পুলিশ। তবে অভিযুক্ত লক্ষীজয় পলাতক রয়েছে। পুলিশ তাকে খুঁজছে। মামলা প্রক্রিয়াধীন। আপাতত লাশ স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে রয়েছে। আগামী কাল সকালে ময়নাতদন্তের জন্য লাশ রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে।