দুর্বৃত্তের গুলিতে গেল আনসার সদস্যের প্রাণ

দুর্বৃত্তের গুলিতে গেল আনসার সদস্যের প্রাণ

রিপন হোসেন, যশোর প্রতিনিধি

যশোরে সন্ত্রাসীরা গুলি করে এক আনসার ব্যাটালিয়ন সদস্যকে হত্যা করেছে। নিহত আনসার সদস্য হোসেন আলী তরফদার (৫২) যশোর সদর উপজেলার হাশিমপুর তরফদারপাড়া এলাকার আরশাদ আলী তরফদারের ছেলে।

শনিবার বেলা ১১টার দিকে হাশিমপুর বাজারে এ হত্যার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শনিবার সকালে হোসেন আলী বাড়ি থেকে হাশিমপুর বাজারে যান।

বেলা ১১টার দিকে তিনি বাজারের মোশাররফের চায়ের দোকানের সামনে যান। এ সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।

হোসেন আলী তরফদারের ভাইপো সিদ্দিকুর রহমান জানান, তার চাচা হোসেন আলী ঢাকায় আনসার ব্যাটালিয়নে চাকরি করেন। ছুটি নিয়ে ৫/৬দিন আগে তিনি বাড়িতে এসেছেন। সকালে তিনি বাজারে আসার পর কে বা কারা তাকে
গুলি করল তা তারা বুঝতে পারছেন না।

স্থানীয় ওয়ার্ড মেম্বর আলীম হোসেন বনি জানিয়েছেন, অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করেছে; এমন খবর পেয়ে তিনি বাজারে ছুটে আসেন।

বাজারে গোলাগুলির সাথে সাথেই দোকানপাট বন্ধ হয়ে যায়। স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীরা সবাই সরে পড়েন। কারা কীভাবে এসে গুলি করে চলে গেল তা এখনও জানা যায়নি।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি মনিরুজ্জামান জানান, অজ্ঞাত দুর্বৃত্তরা হোসেন আলীকে গুলি করে হত্যা করেছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি আনসার সদস্য বলে শুনেছেন। হত্যাকাণ্ডের কারণ এবং কারা জড়িত তা উদ্ঘাটনে তথ্য উপাত্ত সংগ্রহ করা হচ্ছে। পুলিশ জড়িতদের চিহ্নিত করে আটকের জন্য অভিযান শুরু করেছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)