সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০২ মিনিট আগে

মাদারীপুরে সড়কে ওয়ার্কাস পাটি নেতাসহ নিহত ২

বেলাল রিজভী, মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে সড়কে ওয়ার্কাস পাটি নেতাসহ নিহত ২

মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের আছমত আলী খান সেতুর টোল সংলগ্ন মোড়ে ইজি বাইকের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুল হাই মুন্সি (৬৫) নামে জেলা ওয়ার্কাস পাটির এক সদস্য নিহত হয়েছেন। এ সময় ইজি বাইকে থাকা আরো চার যাত্রী আহত হন। রোববার বেলা একটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা ওয়ার্কাস পাটির সদস্য আব্দুল হাই মুন্সি একটি ইজি বাইকে করে মাদারীপুর শহর থেকে গ্রামের বাড়ি সদর উপজেলার কালিকাপুরে যাচ্ছিলেন। মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের আছমত আলী খান
সেতুর টোল সংলগ্ন মোড়ে ইজি বাইকটি কালিকাপুরের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে ইজি বাইকে থাকা আব্দুল হাই মুন্সিসহ আরো চারজন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল হাই মুন্সিকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও দুপুরে শিবচরের পাচ্চর এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে মাহেন্দ্রর সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আব্দুল হক নামে এক পথচারী নিহত হন। এসময় আহত হয়েছে আরও তিনজন। মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম কুমার পাঠক নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য