এন্ড্রু কিশোরের দিকে সাহায্যের হাত বাড়ালেন অনন্ত জলিল

এন্ড্রু কিশোরের দিকে সাহায্যের হাত বাড়ালেন অনন্ত জলিল

অনলাইন ডেস্ক

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত কিংবদন্তি গায়ক ‘প্লেব্যাক সম্রাট’ এন্ড্রু কিশোরের পাশে এসে দাঁড়ালেন চিত্রনায়ক অনন্ত জলিল। এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য দুই লাখ টাকা দিলেন অনন্ত। রোববার নিজের অফিশিয়াল ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করে একটি স্ট্যাটাস দেন অনন্ত জলিল। এতে দুটি ছবিও দেন তিনি।

ছবিতে দেখা যায়, টাকাগুলো তিনি তুলে দেওয়া হচ্ছে এন্ড্রু কিশোরের শিষ্য সংগীতশিল্পী মোমিন বিশ্বাসের হাতে। ছবির ক্যাপশনে অনন্ত লিখেছেন, 'অনন্ত ও বর্ষা দুই লাখ টাকা এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য দিলেন। এন্ড্রু কিশোরের ছোট ভাই আজ টাকা গ্রহণ করেছেন। উনার সুস্থতাই এ মুহূর্তে একমাত্র কাম্য।

ধন্যবাদ এবং কৃতজ্ঞতা সবার প্রতি। ব্যয়বহুল এই চিকিৎসা চালাতে গিয়ে পানির মতো টাকা খরচ হচ্ছে। তার এই বিপদের দিনে আপনারাও এগিয়ে আসুন।

গত ১১ সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গায়ক এন্ড্রু। এরই মধ্যে তার তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন করা হয়েছে। তাকে আরও তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি দেয়া হবে বলে চিকিৎসকরা জানান। হরমোনজনিত সমস্যার চিকিৎসা নিতে গত ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরে যান এন্ড্রু কিশোর। কিন্তু পরীক্ষা-নিরীক্ষার পর ক্যান্সার ধরা পড়ে। বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ