সারাকে স্ত্রী হিসেবে দেখতে চান কার্তিক!

সারাকে স্ত্রী হিসেবে দেখতে চান কার্তিক!

অনলাইন ডেস্ক

বলিউড পাড়ার বেশ পুরনো খবর বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান ও অভিনেত্রী সারা আলি খানের সম্পর্কের কথা। তবে কিছুদিন আগে তাদের সম্পর্কের ইতি ঘটেছে বলে খবর শোনা যাচ্ছিল। গুঞ্জন ছিল, নিজেদের ক্যারিয়ারের স্বার্থেই একে অপরের থেকে আলাদা হয়ে গেছেন সারা-কার্তিক। যদিও সারা কিংবা কার্তিক কেউই কোনদিন সম্পর্কে রয়েছেন বলেও স্বীকার করেননি।

তবে সম্প্রতি নিজের স্ত্রী হিসেবে সারা আলি খানের নাম বেছে নিলেন কার্তিক।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়ান, ভূমি পেডনেকর ও অনন্যা পান্ডে জুটির ছবি 'পতি পত্নী অউর ওহ'। এই ছবির প্রমোশনেই সম্প্রতি 'বলিউড হাঙ্গামা'কে কার্তিক একটি সাক্ষাৎকার দেন। সেই সাক্ষাৎকারের অংশ হিসেবে বেশকিছু মজার  ও চটপটে প্রশ্নের জবাব দিতে হয় কার্তিককে।

 

তাকে প্রশ্ন করা হয়, সারা আলি খান, নুসরাত বারুচা, কিয়ারা আদভানি ও তারা সুতারিয়ার মধ্যে তিনি কাকে 'পত্নী' আর কাকে 'ওহ'-র হিসেবে বেছে নিতে চান? কার্তিক অবশ্য প্রথমে প্রশ্ন না বুঝেই নুসরাত বারুচা ও তারা সুতারিয়ার নাম নেন। কার্তিককে পাল্টা প্রশ্ন করা হয়, তবে কিয়ারা ও সারাকে তিনি 'ওহ' হিসেবে দেখতে চান কিনা। বিষয়টা বুঝতে পেরেই তৎক্ষণাৎ উত্তর বদলে ফেলেন কার্তিক। এবার তিনি স্ত্রী হিসেবে সারা এবং কিয়ারাকে এবং নুসরাত ও তারাকে 'ওহ' হিসেবে বেছে নিলেন তিনি।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ