সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০৪ মিনিট আগে

ধর্ষণের চেষ্টাকারীকে রাস্তায় নগ্ন করল গ্রামবাসী

অনলাইন ডেস্ক

ধর্ষণের চেষ্টাকারীকে রাস্তায় নগ্ন করল গ্রামবাসী

চার বছরের এক কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ ওঠে ৩৫ বছর বয়সী এক লোকের বিরুদ্ধে। সেই ব্যক্তিকে তার কৃতকর্মের জন্য নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছেন গ্রামবাসী। ভারতের মহারাষ্ট্রের নাগপুরের পারডি এলাকায় রোববার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটেছে।

নাগপুর পুলিশের এক কর্মকর্তা বলেছেন, পারডি এলাকায় এক শিশুকে ধর্ষণের চেষ্টা করেছিলেন জওহর বৈদ্য নামের সেই লোক। গ্রামবাসীরা তাকে ধরে মারপিট করার পর দড়ি দিয়ে হাত বেঁধে নগ্ন করে তাকে গ্রামের রাস্তায় ঘুরিয়েছেন। এরপরে তাকে পুলিশের তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

নাগপুরের একটি কো-অপারেটিভ ব্যাংকের ক্যাশ কালেকশন অ্যাজেন্ট হিসেবে কাজ করেন জওহর বৈদ্য। ওই কর্মকর্তা বলেন, অর্থ সংগ্রহের কাজে প্রতিদিন ওই শিশুটির বাড়িতে যেতেন বৈদ্য। রোববার সন্ধ্যার দিকে তাকে বাড়িতে একা পেয়ে তাকে যৌন নিপীড়নের চেষ্টা করেন বৈদ্য। এসময় হঠাৎ ওই শিশুটির মা বাড়িতে ফিরে এসে মেয়েকে যৌন নিপীড়ন করতে দেখে চিৎকার করে ওঠেন। পরে প্রতিবেশীরা এসে ওই ব্যক্তিকে ধরে মারধর করেন।

খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা ওই বাড়িতে জমায়েত হয়ে বৈদ্যকে বেধড়ক মারপিট করেন। নগ্ন করে গ্রামের রাস্তায় ঘোরানোর পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ভারতীয় দণ্ডবিধি ও যৌন নিপীড়ন থেকে শিশু সুরক্ষা আইনে পারডি থানায় ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

মন্তব্য