রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ |

স্বীকারোক্তিমূলক জবানবন্দী

শিশু মীমকে ধর্ষণ ও হত্যাকারী আমজাদ গ্রেপ্তার

দিনাজপুর প্রতিনিধি

শিশু মীমকে ধর্ষণ ও হত্যাকারী আমজাদ গ্রেপ্তার

দিনাজপুরের পার্বতীপুর‌ে চার বছরের নিস্পাপ শিশুকন্যা আবিদা সুলতানা মীমক‌ে ধর্ষণ করে হত্যার মূল আসামি আমজাদ হা‌েস‌েনক‌ে গ্রেপ্তার কর‌েছ‌ে পুলিশ।

গ্রেপ্তার‌ের পর আদালত‌ে ১৬৪ ধারায় স্বীকারা‌েক্তিমূলক জবানবন্দী দিয়‌েছ‌ে ধর্ষক আমজাদ।

গ্রেপ্তাকৃত আমজাদ হা‌েস‌েন পার্বতীপুর উপজলার রঘুনাথপুর মধ্যডাঙ্গাপাড়া গ্রাম‌ের আমিনুল ইসলাম‌ের ছ‌েল‌ে।

পার্বতীপুর মড‌েল থানার ওসি মা‌েখল‌েসুর রহমান জানান, আজ সা‌েমবার দুপুর আড়াইটায় রংপুর শহর‌ের মডার্ণমা‌েড় এলাকা থ‌েক‌ে তাক‌ে গ্রেপ্তার করা হয়। স‌ে পালিয়‌ে ঢাকা যাওয়ার চ‌েষ্টা করছিল।

ওসি আ‌রও জানান, গ্রেপ্তার‌ের পর আজ সন্ধ্যায় আমজাদ দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাশেদ আমীন‌ের আদালত‌ে ১৬৪ ধারায় স্বীকারা‌েক্তিমূলক জবানবন্দী দ‌েয়। জবানব‌ন্দী‌তে শিশু মীমক‌ে ধর্ষণের পর হত্যার বিস্তারিত বর্ণনা দ‌েয় ধর্ষক ও হত্যাকারী আমজাদ।

এর আগ‌ে এই মামলার অপর দুই আসামি আমজাদ হোস‌েন‌ের চাচা শাহীনুর ইসলাম (৪০) ও দাদী মমিনা ব‌েওয়া (৫৫) ক‌ে গ্রেপ্তার কর‌ে পুলিশ। এ নিয়‌ে এই মামলার তিনজন আসামিক‌েই গ্রেপ্তার করল পুলিশ।

উল্ল‌েখ্য, পার্বতীপুর উপজ‌েলার রঘুনাথপুর ডাঙ্গাপাড়া গ্রাম‌ের আরিফুল ইসলাম‌ের চার বছর‌ের শিশু কন্যা আবিদা সুলতানা  মীমক‌ে একই এলাকার আমিনুল ইসলাম‌ের বখাট‌ে ছ‌েল‌ে আমজাদ হা‌েস‌েন গত শনিবার দুপুর‌ে ফুসলিয়‌ে বাড়িত‌ে নিয়‌ে গিয়‌ে ধর্ষণর‌ে পর হত্যা কর‌ে। 

পরে বাড়িত‌ে তালা দিয়‌ে পালিয়‌ে যায় সে। রাত‌ে পুলিশ আমজাদ‌ের ঘরের তালা ভেঙ্গ‌ে ঘরের এক কোন থেকে মীম‌ের রক্তাক্ত মরদ‌েহ উদ্ধার কর‌ে। আমজাদ‌ের বাবা-মা ঢাকায় গার্মেনন্ট‌েস‌-এ চাকুরি করায় বাড়িতে একাই থাকতা‌ে আমজাদ।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য